AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নিউইয়র্কে তালাবন্ধ ঘর থেকে বাংলাদেশি তরুণের লাশ উদ্ধার


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১২:৪১ পিএম, ৩১ জানুয়ারি, ২০২১
নিউইয়র্কে তালাবন্ধ ঘর থেকে বাংলাদেশি তরুণের লাশ উদ্ধার

নিউইয়র্ক সিটির জ্যামাইকায় হিলসাইডে তালাবদ্ধ ঘর থেকে উদ্ধার করা হলো বাংলাদেশি বংশোদ্ভুত জিমাম মোহাম্মদ চৌধুরী (২১) নামে এক তরুণের লাশ। গতকাল শনিবার (৩০ জানুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটে।  তিনি নিউইয়র্ক সিটি ইউনিভার্সিটিতে কম্পিউটার সায়েন্সের ছাত্র ছিলেন। 

জিমামের বাবা উত্তর আমেরিকাস্থ জালালাবাদ এসোসিয়েশনের সাবেক সেক্রেটারি জেড চৌধুরী জুয়েল। 

গত ৩১ ডিসেম্বর মা-বাবা এবং দুই বোনের সাথে জিমাম সিলেট গিয়েছিলেন। সেখান থেকে ঘনিষ্ঠ এক অসুস্থ বন্ধুর অস্ত্রোপচারের সময় হাসপাতালে থাকার কথা বলে দুই দিন নিউইয়র্কে ফিরে আসেন জিমাম। দুই সপ্তাহ পরই পুনরায় সিলেটে মা-বাবার কাছে ফেরার কথা ছিল বলে জিমামের বাবা। 

জেড চৌধুরী জুয়েল বলেন, তার ছেলে ঘুমের মধ্যে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে লাশ উদ্ধারের সময় আসা প্যারামেডিক্সরা জানিয়েছেন। টেলিফোনে বন্ধুরা সাড়া না পেয়ে বাসার সামনে এসে বেসমেন্টের লোকজনের কাছে জিমামের ব্যাপারে জানতে চেয়েছিলো। পরে দরজায় কড়া নেড়েও সাড়া না পেয়ে পুলিশে ফোন করা হয়েছিল। 

তিনি আরও জানান, জিমামের লাশ মেডিকেল এক্সামিনারের ছাড়পত্র পাবার পরই নিউইয়র্কে উডসাইডে আহলে বায়াত মসজিদে জানাযার পর বাংলাদেশ কন্স্যুলেটের ছাড়পত্রে ঢাকা হয়ে সিলেট নেয়া হবে। হযরত শাহ জালাল (র:) এর মাজার সংলগ্ন পারিবারিক গোরস্থানে জিমামকে দাফন করা হবে বলেও জানান তিনি। 

একুশেসংবাদ/অমৃ

Link copied!