AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ ডিসেম্বর, ২০২৩, ২১ অগ্রহায়ণ ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দ্বাদশ নির্বাচনেও নৌকার বিজয় নিশ্চিত করতে হবে: সজল


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৬:৫৬ পিএম, ৮ জুলাই, ২০২৩
দ্বাদশ নির্বাচনেও নৌকার বিজয় নিশ্চিত করতে হবে: সজল

দেশে শান্তি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট বাড়াতে তৃণমূল নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন ঢাকা-৫ আসনের প্রয়াত এমপি হাবিবুর রহমান মোল্লার জেষ্ঠ্যপুত্র আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল। একইসঙ্গে দ্বাদশ নির্বাচনকে সামনে রেখে মানুষের সঙ্গে আরো ভালো ব্যবহার করার পরামর্শ দিয়েছেন তিনি।

 

শনিবার (৮ জুলাই) বিকালে বামৈল আইডিয়াল স্কুলে আয়োজিত এক স্বরণ সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এই অনুষ্ঠানের আয়োজন করে আলহাজ্ব হাবিবুর রহমান মোল্লা স্মৃতি সংসদ।

 

এ সময় সরকারের উন্নয়নচিত্র তুলে ধরে ভোটারদের মধ্যে লিফলেট বিতরন করেন ডেমরা থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল।

 

দ্বাদশ নির্বাচনের আগেই ভোটারদের ঘরে ঘরে যাওয়ার পরামর্শ দিয়ে মশিউর রহমান মোল্লা সজল বলেন, আমার আব্বাকে খুব কাছ থেকে দেখেছি, নির্বাচনের আগেই নিজ সংসদীয় এলাকার প্রতিটি মানুষের ঘরে ঘরে আত্মার বন্ধন সৃষ্টি করতেন। সবসময় তাদের খোঁজখবর নিতেন এবং জননেত্রী শেখ হাসিনার প্রতিটি নির্দেশনা অনুস্বরণ করে তৃণমূল নেতাকর্মীদের কাছে সেই বার্তা পৌঁছে দিতেন। আলহাজ্ব হাবিবুর রহমান মোল্লা ২৪ঘন্টাই রাজনীতি করে কাটিয়ে দিতেন। তার সন্তান হিসেবে আমিও আপনাদের বিপদে-আপদে যতটুক সম্ভব পাশে থাকার চেষ্টা করছি। জানি না মহান আল্লাহ রাব্বুল আলামিন আমাকে কতটা শক্তি দিয়েছে আপনাদের সেবা করার।

 

তিনি বলেন, দেশে গণতান্ত্রিক ধারা ও সরকারের বাস্তবায়নাধীন উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে মাঠে নেমেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর প্রতিটি নির্দেশ মেনে আমরাও নিজ নিজ এলাকার ভোটারদের নৌকায় ভোট দিতে উৎসাহ-উদ্দীপনা সৃষ্টি করার চেষ্টা করছি। তিনি বলেন, সবাইকে মনে রাখতে হবে। বাংলাদেশকে নিরাপদ, শান্তি, স্থিতিশীলতা ও উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হলে আগামী দ্বাদশ নির্বাচনে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে। এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকায় ভোট দিতে হবে। তাহলেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ করা সম্ভব হবে।

 

৬৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদপ্রার্থী আলহাজ্ব হানিফ তালুকদারের সভাপতিত্বে স্বরণ সভা ও দোয়া মাহফিলে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সারুলিয়া ইউপির সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শহিদুল ইসলাম কন্টাক্টার। এছাড়াও উপস্থিত ছিলেন সারুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মোবারক হোসেন সাউদ, সাবেক সাংগঠনিক সম্পাদক ও ৬৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী জাফর আহমেদ বাবু, সংরক্ষিত নারী কাউন্সিলর নিলুফা ইয়াসমীন লাকী, বামৈল উত্তর ইউনিট আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন মেম্বার, ডগাইর উত্তর ইউনিট আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলম ফয়সাল, আওয়ামী লীগ নেতা আলমগীর ভূইয়া, আলহাজ্ব নুরুদ্দিন ও বাকিবিল্লাহ প্রমূখ।

 

একুশে সংবাদ/শ.ই.প্র/জাহা

Link copied!