AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিএনপির ষড়যন্ত্র কোনদিনই সফল হবে না: মতিয়া চৌধুরী


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, ফরিদপুর
০৯:২৬ পিএম, ২৭ ফেব্রুয়ারি, ২০২৩
বিএনপির ষড়যন্ত্র কোনদিনই সফল হবে না: মতিয়া চৌধুরী

সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী বলেছেন, “মৌলবাদ, জঙ্গিবাদ ও রাজাকারের উত্থান এই বাংলার যুবসমাজ, তরুণ সমাজ এবং এই প্রজন্ম রুখবেই রুখবে। অবশ্যই রুখবে। আজকে বিএনপি যে ষড়যন্ত্র করছে সেইখানে তারা কোনদিনই সফল হবে না।”

 

সোমবার (২৭ ফেব্রুয়ারী) বিকালে ফরিদপুরের ভাঙ্গার কাজী আবু ইউসুফ স্টেডিয়ামে বাংলাদেশ যুবলীগের সুবর্ণজয়ন্তী উপলক্ষে কৃষক বন্ধুদের সমন্বয়ে কৃষি সম্মেলন ও কৃষি উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

মতিয়া চৌধুরী বলেন, “যেভাবে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে তার সঙ্গে শেখ হাসিনার চিন্তা চেতনা মানুষ উপলব্ধি করতে পেরেছে বলে আজকে স্মার্ট বাংলাদেশের স্লোগান সারা বাংলাদেশের মানুষের মুখে মুখে থাকে। এটা কি কেউ ভাবতে পেরেছিল বাংলাদেশ স্যাটেলাইট মহাকাশে পাঠাবে। যা সম্ভব হয়েছে।”

 

তিনি আরও বলেন, “কোন কর্মসূচি দিলেই জনপ্রিয় হয় না। ৬ দফার আগে অনেক দফা হয়েছিল। কিন্তু সফল হয়নি। যখন ছয় দফা দেয়া হয় তখন বাঙালির হৃদয়ে ঝংকার তুলেছিল যার ফলশ্রুতিতে বাংলাদেশ এক দফায় পরিণত হয়ে স্বাধীনতা পায়।”

 

বাংলাদেশ যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাংলা একাডেমি পুরস্কারপ্রাপ্ত বঙ্গবন্ধু গবেষক সুভাষ সিংহ রায়।

 

যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিলের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন- ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবুর রহমান চৌধুরী নিক্সন, কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সুব্রত পাল, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম সোহাগ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী প্রমূখ।

 

সভা শেষে ১৫০ জন কৃষকের মাঝে কৃষি উপকরণ বিতরণ করা হয়।

 

একুশে সংবাদ/রা.হা.কা/এসএপি

Link copied!