AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিএনপির আন্দোলন ভাওতাবাজি ছাড়া কিছুই নয়: হানিফ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,কুষ্টিয়া
০১:২৭ পিএম, ২৭ ফেব্রুয়ারি, ২০২৩
বিএনপির আন্দোলন ভাওতাবাজি ছাড়া কিছুই নয়: হানিফ

বিএনপির আন্দোলন সম্পর্কে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, ২০১৩ সাল থেকে বিএনপি বর্তমান সরকারকে ক্ষমতা থেকে নামাতে বহু চেষ্টা করেছে। ফলাফল মানুষ জানে।

 

সোমবার (২৭ ফেব্রুয়ারি) বেলা ১১টায় কুষ্টিয়া মোহিনী মিল- আদর্শ কলেজ মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

 

হানিফ বলেন, আন্দোলন করে এই সরকারকে নামানোর ক্ষমতা বিএনপির নেই। এ দেশে এমন কোনো রাজনৈতিক শক্তিও নেই। বিএনপির আন্দোলন তাদের নিজেদের কর্মী ও জনগণের সঙ্গে ভাওতাবাজি ছাড়া আর কিছুই নয়। এখন যে কথাগুলো বলছে, সেগুলোও জনগণের সঙ্গে ভাওতাবাজিরই অংশ।

 

এ সময় পিলখানা হত্যাকাণ্ড নিয়ে হানিফ বলেন, ওই দিন বেগম জিয়ার গতিবিধি ও আচরণ সন্দেহজনক। এ ঘটনার সঙ্গে নিজেদের সম্পৃক্ততার ইঙ্গিত দেয়। মির্জা ফখরুলরা এখন উল্টা-পাল্টা কথা বলেন। সেদিন থেকে দুদিন বেগম জিয়া কোথায় ছিলেন, তা খোলাসা করুন।

 

এ সময় কুষ্টিয়ার কুমারখালী-খোকসা আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ, জেলা ক্রীড়া সংস্থার সভাপতি, জেলা প্রশাসক সাইদুল ইসলাম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট অনুপ কুমার নন্দ্বীসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ.কম/আ.ট.প্র/জাহাঙ্গীর

Link copied!