AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পালানোর পথ আ.লীগকেই ঠিক করে নিতে হবে: আব্বাস


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,রাজশাহী
০৭:৪৫ পিএম, ৪ ফেব্রুয়ারি, ২০২৩
পালানোর পথ আ.লীগকেই ঠিক করে নিতে হবে: আব্বাস

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, বিএনপি ঠিক করে দিবে না, পালানোর জন্য পথ আওয়ামী লীগকেই ঠিক করে নিতে হবে।

 

শনিবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে রাজশাহী নগরীর সোনাদীঘি মোড়ে ১০ দফা দাবি আদায়ে বিএনপি ঘোষিত যুগপৎ কর্মসূচির অংশ হিসেবে বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

 

মির্জা আব্বাস বলেন, ভোটের প্রয়োজন না থাকায় আওয়ামী লীগ সরকার দফায় দফায় সব ধরনের তেল ও গ্যাসের দাম বাড়াচ্ছে। অন্যদিকে ডলার সংকটে এলসি করতে না পারায় পণ্য আমদানি করা সম্ভব হচ্ছে না। এ অবস্থা চলতে থাকলে দেশ ফকির রাষ্ট্রে পরিণত হবে।

 

তিনি বলেন, ১৫ বছরে তিনটা নির্বাচন হয়েছে কেউ ভোট দিতে পারিনি। ভোট দেওয়া মানুষ ভুলে গেছে। আমরা প্রতিযোগিতা করে ভোটে নির্বাচিত হয়েছিলাম। চুরি করিনি।

 

মির্জা আব্বাস বলেন, তত্ত্বাবধায়ক সরকারের দাবি ছিল আওয়ামী লীগ ও জামায়াতের। বিএনপি যখন ক্ষমতায় ছিল তারা এই দাবি তুলেছিলেন। এখন সেখান থেকে তারা সরে এসেছে। কিন্তু তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই নির্বাচন হতে হবে।

 

মহানগর বিএনপির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা এরশাদ আলী ঈশার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, বিএনপির কেন্দ্রীয় নেতা ও রাজশাহীর সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপির রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সহসংগঠনিক সম্পাদক শাহীন শওকত, বিএনপির কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক শফিকুল হক মিলন, রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ প্রমূখ।

 

একুশে সংবাদ/আ.বা.প্র/জাহাঙ্গীর

Link copied!