AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দেশের মানুষ শেখ হাসিনাকে ফের ক্ষমতায় দেখতে চান: শেখ পরশ


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৩:৫৬ পিএম, ১ ফেব্রুয়ারি, ২০২৩
দেশের মানুষ শেখ হাসিনাকে ফের ক্ষমতায় দেখতে চান: শেখ পরশ

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে নূর পরশ বলেছেন, মানুষের উন্নয়নের জন্য দরকার হলে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আজীবন ক্ষমতায় থাকবেন। দেশের মানুষ শেখ হাসিনাকে আরেকবার ক্ষমতায় দেখতে চান।

 

বুধবার (১ ফেব্রুয়ারি) সকালে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দেশব্যাপী বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও তাণ্ডবের প্রতিবাদে যুবলীগ আয়োজিত শান্তি সমাবেশে এ কথা বলেন তিনি।

 

পরশ বলেন, এ মুহূর্তে আমাদের সবচেয়ে বেশি দরকার একতা। আমাদের ঐক্যবদ্ধ ও ধৈর্যশীল থাকতে হবে। কারণ বিএনপি-জামায়াত পায়ে পাড়া দিয়ে ঝগড়া-বিবাদ করতে চাইবে। তারা বিভিন্ন রকম উসকানি দেওয়ার চেষ্টা করবে। সুতরাং আমাদের মাথা খাটিয়ে বুদ্ধিদীপ্ত রাজনীতি করতে হবে। তারা বহির্বিশ্বে দেখাতে চাইবে— আমরা অত্যাচারী, কর্তৃত্ববাদী। আমাদের দোষ হচ্ছে— বঙ্গবন্ধুকন্যার জনপ্রিয়তার কারণে আওয়ামী লীগ তিন-তিনবার রাষ্ট্রক্ষমতায় এসেছে।

 

তিনি আরও বলেন, তিনবার ক্ষমতায় থাকা পশ্চিমারাও পছন্দ করেন না। দীর্ঘদিন শাসনক্ষমতায় থাকলে পশ্চিমাদের মধ্যে অস্থিরতা কাজ করে। মানুষের উন্নয়নের জন্য দরকার হলে বঙ্গবন্ধুকন্যা আজীবন ক্ষমতায় থাকবেন। এর কোনো বিকল্প নেই। এ দেশের মানুষের ভাগ্য উন্নয়ন হচ্ছে শেখ হাসিনার জন্য। আরেকবার যেন শেখ হাসিনা ক্ষমতায় আসে তা সাধারণ মানুষ চায়।

 

শান্তি সমাবেশে বিএনপিকে কালসাপ উল্লেখ করে যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, এদের রাজনীতি থেকে নিষিদ্ধ করা উচিত। বিএনপি যতদিন রাজনীতিতে থাকবে, ততদিন দেশের উন্নয়ন বাধাগ্রস্ত হবে বলেও জানান তিনি।

 

একুশে সংবাদ/য/এসএপি

Link copied!