AB Bank
ঢাকা রবিবার, ০৩ ডিসেম্বর, ২০২৩, ১৯ অগ্রহায়ণ ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

স্মার্ট বাংলাদেশ গড়তে প্রকৌশলীরা সর্বদায় শেখ হাসিনার পাশে থাকবে: সবুর


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৯:৩৯ পিএম, ২৮ জানুয়ারি, ২০২৩
স্মার্ট বাংলাদেশ গড়তে প্রকৌশলীরা সর্বদায় শেখ হাসিনার পাশে থাকবে: সবুর

আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর বলেছেন,বঙ্গবন্ধু স্বপ্নের বাংলাদেশ গড়তে প্রকৌশলীরা সর্বদায় শেখ হাসিনার পাশে আছে এবং আগামীতেও থাকবে।

 

শনিবার (২৮ জানুয়ারি) রমনায় বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে উদ্ভাবনী ও প্রযুক্তিগত শিল্পায়ন বিনির্মাণ শীর্ষক বার্ষিক পেপার উপস্থাপনের সমাপনী দিনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

এই অনুষ্ঠানের আয়োজন করে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)‍‍`র যন্ত্রকৌশল বিভাগ।

 

আবদুস সবুর বলেন, বঙ্গবন্ধু উন্নত, সমৃদ্ধ, টেকসই ও উদ্ভাবনী টেকসই ও উদ্ভাবনী সোনার বাংলা গড়তে সফল না হলেও আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়তে সফল হবেন।

 

তিনি বলেন, শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে প্রকৌশলীরা সর্বদা প্রস্তুত ও ঐক্যবদ্ধ আছে। তিনি বলেন, প্রকৌশলীরা প্রধানমন্ত্রীর উন্নয়ন প্রকল্পগুলো গুলো যেভাবে সফল ভাবে সম্পন্ন করছে আগামীতেও প্রধানমন্ত্রীর প্রতি অকুন্ঠ সমর্থন রাখবে।

 

আইইবির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো. শাহাদাৎ হোসেন (শীবলু)‍‍`র স্বাগত বক্তব্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইইবির ভাইস-প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার এস. এম. মনজুরুল হক মঞ্জু, ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন,ইঞ্জিনিয়ার মো. নুরুজ্জামান, ইঞ্জিনিয়ার খন্দকার মনজুর মোর্শেদ, প্রফেসর ড. ইঞ্জিনিয়ার মোহাম্মদ সারোয়ার মোর্শেদ প্রমুখ।

 

প্রকৌশলী মোহাম্মদ নাসির উদ্দীনের সভাপতিত্বেে ও  ইঞ্জিনিয়ার আবু সাঈদ হিরোর সঞ্চালনায় ধন্যবাদ জ্ঞাপন করেন প্রকৌশলী আহসান বিন বাশার রিপন।

 

একুশে সংবাদ.কম/শ.ই.প্র/জাহাঙ্গীর

Link copied!