AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইভিএমে কারচুপির সুযোগ আছে বলে বিশ্বাস করি: জিএম কাদের


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,লালমনিরহাট
০৪:৩২ পিএম, ৬ অক্টোবর, ২০২২
ইভিএমে কারচুপির সুযোগ আছে বলে বিশ্বাস করি: জিএম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, ১৪ দলে আমরা কখনোই ছিলাম না। আমরা ১৪ দলের সাথে জোট করায় মহাজোট হয়েছে। এখন আমরা মহাজোটেও নেই।

 

বৃহস্পতিবার (৬ অক্টোবর) দুপুরে লালমনিরহাট সদর হাসপাতাল পরিদর্শন এবং হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন জাপা চেয়ারম্যান।

 

তিনি বলেন, ইভিএমের ব্যাপারে প্রেসিডিয়াম সদস্য, কো-চেয়ারম্যানদের বৈঠকে এবং বিভিন্ন স্থানে আলোচনার মাধ্যমে সিদ্ধান্ত নিবো। বিষয়টি নির্বাচন কমিশনকেও জানানো হয়েছে যে ইভিএমে নির্বাচন অবাধ সুষ্ঠু হওয়ার বিষয়ে সংশয় আছে। ইভিএমে কারচুপির সুযোগ আছে বলে বিশ্বাসে করি।

 

তিনি আরও বলেন, মেশিন যদি ভালোও থাকে যারা এটাকে পরিচালনা করবেন তাদের সরকারের প্রভাবে প্রভাবিত হওয়ার সুযোগ আছে। সে হিসেবে বর্তমান সরকার যদি থাকে ইভিএমের সাথে যে কর্মকর্তা কর্মচারীবৃন্দ কাজে সম্পৃক্ত থাকবেন তারা সরকারের পক্ষে বা ইচ্ছামত ফলাফল তৈরি করতে সক্ষম হবেন বলে আমরা আশংকা করছি।সেকারণে আমরা এখন পর্যন্ত মনে কর এটাকে ব্যবহার না করলে ভালো হয়।

 

এসময় জিএম কাদের রওশন এরশাদের ভিডিও বার্তায় দেওয়া মন্তব্যের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, অন্য কে কোথায় যাবেন এটা নিয়ে আমাদের মাথা ব্যাথা নেই,তবে জাতীয় পার্টিকে যেহেতু আমি রিপ্রেজেন্ট করি এবং আমাদের গঠনতন্ত্র মোতাবেক এসব বিষয়ে চেয়ারম্যান এবং গঠনতন্ত্র মোতাবেক দায়িত্বপ্রাপ্তরা সকলে মিলে আমরা এই সিদ্ধান্ত নিবো।এই মুহূর্তে কোনো জোটে যাওয়ার জন্য আমরা একমত হইনি।

 

একুশে সংবাদ.কম/জ.ব.জা.হা

Link copied!