AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যুবলীগ চেয়ারম্যানের আরোগ্য কামনায় দোয়া মাহফিল


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৬:২২ পিএম, ৩০ সেপ্টেম্বর, ২০২২
যুবলীগ চেয়ারম্যানের আরোগ্য কামনায় দোয়া মাহফিল

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ করোনায় আক্রান্ত হয়ে নিজ বাসায় আইসোলেশনে আছেন।

 

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বাদ আসর তার আশু আরোগ্য কামনায় হাইকোর্ট মাজারে ‘ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ’ আয়োজিত এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

 

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান, যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, মুজিব বাহিনীর প্রধান শহীদ শেখ ফজলুল হক মণি’র সুযোগ্য সন্তান বর্তমানে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ করোনায় আক্রান্ত হওয়ায় তাঁর আশুরোগ মুক্তির জন্য দেশবাসীর নিকট দোয়া চান ঢাকা মহানগর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা।

 

এসময় উপস্থিত ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোঃ হাবিবুর রহমান পবন, যুগ্ম-সাধারণ সম্পাদক মুহা: বদিউল আলম, সাংগঠনিক মশিউর রহমান চপল, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো: শামছুল আলম অনিক, শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদক কাজী খালিদ আল মাহমুদ টুকু।

 

ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সহ-সভাপতি হারুনুর রশীদ, নাজমুল হোসেন টুটুল, কামাল উদ্দিন খান, আলী আকবর বাবুল, যুগ্ম-সম্পাদক জাফর আহমেদ রানা, মো: ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু, প্রচার সম্পাদক এরমান হক বাবু, অর্থ সম্পাদক ফিরোজ উদ্দিন আহমেদ সায়মন, উপ-শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক মোঃ আলতাফ হোসেন, উপ-ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শাহজালাল রিপন।


উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম হৃদয়, উপ-কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোঃ নজরুল ইসলাম সরকার, উপ-ধর্ম সম্পাদক মো: আব্দুল হালিমসহ কেন্দ্রীয় মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।

 

একুশে সংবাদ/সফি/এসএপি

Link copied!