AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিএনপি দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে: অপু উকিল


Ekushey Sangbad
কেন্দুয়া উপজেলা প্রতিনিধি, নেত্রকোনা
১২:০৭ পিএম, ২৬ সেপ্টেম্বর, ২০২২
বিএনপি দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে: অপু উকিল

‘বাঁচলো কৃষক বাঁচলো দেশ, শেখ হাসিনার বাংলাদেশ’ এই স্লোগানকে সামনে রেখে নেত্রকোনার কেন্দুয়ায় কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

 

রবিবার (২৫ সেপ্টেম্বর) বিকালে নেত্রকোনার কেন্দুয়া উপজেলার ১১ চিরাং ইউনিয়ন কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন বিকালে চিথুলিয়া খেলার মাঠে অনুষ্ঠিত হয়েছে।

 

সম্মেলনের উদ্ভোধন করেন উপজেলা কৃষকলীগের সভাপতি  ফনিভুষন ভদ্র মধু। উপজেলা আওয়ামী লীগের সহ দপ্তর সম্পাদক আনোয়ার পারভেজ খানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে গুরুত্বপুর্ন বক্তব্য রাখেন বাংলাদেশ যুব মহিলা লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক অধ্যাপক অপু উকিল।

 

তিনি বলেন, বিএনপি এমন একটি দল যে দল বাংলাদেশকে মানে না, পাকিস্তানের তাবেদারি করে। আওয়ামীলীগের আমলে বিএনপির বিরুদ্ধে একটি মামলা ও হয় নাই অথচ বিএনপির আমলে আওয়ামীলীগের একজন নেতা কর্মী ও বাড়িতে থাকতে পারেন নাই। তারা জামাতকে সাথে নিয়ে।দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তাদের বিরুদ্ধে সবার সজাগ থাকতে হবে।

 

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কেন্দুয়া উপজেলার আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক আসাদুল হক ভূঞা, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান ভূঞা, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির ভূঞা, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান বিপুল, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হক কনক, কৃষকলীগের সাবেক কেন্দ্রীয় নেতা মিজানুর রহমান প্রমুখ।

 

আরো উপস্থিত ছিলেন কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠন সমূহের অসংখ্য নেতা কর্মী বৃন্দ। 


সম্মেলনে ১১ নং চিরাং ইউনিয়ন কৃষকলীগের সভাপতি হিসাবে আবদুল হেলিম এবং সাধারণ সম্পাদক হিদাবে মোখলেছুর রহমান   তিন বছরের জন্য নির্বাচিত হয়েছেন।

 

একুশে সংবাদ/মো.আ.হ.গো/এসএপি

Link copied!