AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘মানুষ বেহেশতে আছে’ জনগণের সঙ্গে তামাশা-বিএনপি


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০২:৫৪ পিএম, ১৩ আগস্ট, ২০২২
‘মানুষ বেহেশতে আছে’ জনগণের সঙ্গে তামাশা-বিএনপি

বিশ্বের অন্যান্য দেশের তুলনায় দেশের মানুষ বেহেশতে আছে, পররাষ্ট্রমন্ত্রী একে আব্দুল মোমেনের এই উক্তি, তা জনগণের সঙ্গে তামাশা বলে মন্তব্য করেছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার (১৩ আগস্ট) দুপুরে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন দলের মহাসচিব।


সংবাদ সম্মেলনে পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যের প্রতিক্রিয়ায় ফখরুল বলেন, দেশের মানুষ যখন ভোগান্তিতে, কষ্ট করছে এবং তারা হিমশিম খাচ্ছে, জীবন দূর্বিষহ হচ্ছে সেই সময়ে পররাষ্ট্রমন্ত্রী বেহেশতে থাকার কথা বললেন। বর্তমানে উনার যে চেহারায় ফুটে উঠেছে তিনি স্ফীত হয়েছেন। এ সময় বেশির ভাগ মন্ত্রীদের চিটনাই বেড়ে গেছে বলেও তিনি মন্তব্য করেন।

এসময় মির্জা ফখরুল বলেন, এসবের কারণ- প্রচুর লুটপাট হচ্ছে। যে কারণে তারা জনগণের সঙ্গে পরিহাস, তামাশা শুরু করেছে। জন দুর্ভোগের সময়ে পররাষ্ট্রমন্ত্রীর এহেন বক্তব্য প্রদানের অধিকার নেই বলেও মন্তব্য করেন বিএনপি মহাসচিব।

তিনি বলেন, মন্ত্রী মহোদয় এর আগেও এমন এমন সব উক্তি করেছেন; যে উক্তিগুলো দেশের মানুষের কাছে কিছুটা হাস্যকর ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। তবে উনার এরকম পরিহাস করার কোনো অধিকার নেই।

এসময় সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু ও চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ইসমাইল জবিহউল্লাহ উপস্থিত ছিলেন।

একুশে সংবাদ/এসএস

Link copied!