AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাল নেই বিএনপি‍‍`র চেয়ারপারসন


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১২:০৫ পিএম, ২২ মে, ২০২২
ভাল নেই বিএনপি‍‍`র চেয়ারপারসন

ছবি: সংগৃহীত

খালেদা জিয়ার ব্যক্তিগত কর্মকর্তারা বলছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া সিজনাল জ্বরে ভুগছেন। তবে জ্বরের মাত্রা খুব বেশি না। মোটামুটি সুস্থ আছেন। তবে ম্যাডাম রাজি হলে আগামী কয়েকদিনের মধ্যে শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য হাসপাতালে নেওয়া হতে পারে।

 

রোববার (২২ মে) খালেদা জিয়ার ব্যক্তিগত সচিব এবি এম আব্দুস সাত্তার উনার শারীরিক অবস্থার বিষয়ে বলেন, আমিও আপনার মতো শুনেছি ম্যাডামের জ্বরের বিষয়টি। তবে চিকিৎসকরা এখন পর্যন্ত এ বিষয়ে আমাকে কিছু জানায়নি।

 

নাম প্রকাশে অনিচ্ছুক খালেদা জিয়ার এক কর্মকর্তা বলেন, তাপমাত্রা একটু এদিক-সেদিক হলে উনার মতো বয়সীদের শরীরে জ্বর আসাটাই স্বাভাবিক। এটা সিরিয়াস কিছু না। সিজনাল জ্বর। ম্যাডাম রাজি হলে আগামী কয়েকদিনের মধ্যে তাকে স্বাস্থ্য পরীক্ষা-নিরীক্ষার জন্য হাসপাতালে নেওয়া হতে পারে। যেটা আগেও করা হয়েছিল।

 

উল্লেখ্য, দুর্নীতির অভিযোগে সাজাপ্রাপ্ত খালেদা জিয়া দীর্ঘদিন কারাবন্দি থাকার পর করোনার মহামারির মধ্যে ২০২০ সালের ২৫ মার্চ সরকারের নির্বাহী আদেশে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালে থেকে ছয় মাসের জন্য মুক্তি পান। এরপর একাধিকবার তার মুক্তির মেয়াদ বাড়ায় সরকার। এ সময়ের মধ্যে তিন দফায় প্রায় ৬ মাস হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন সাবেক এই প্রধানমন্ত্রী।

 

 

একুশে সংবাদকম/ঢ.প.জা.হা

Link copied!