ঢাকা মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

লুটপাটের জন্য দেশ স্বাধীন করিনি- নজরুল ইসলাম


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৩:০৫ পিএম, ২২ এপ্রিল, ২০২২
লুটপাটের জন্য দেশ স্বাধীন করিনি- নজরুল ইসলাম

বাংলাদেশের মালিক এর জনগণ। আমরা মুক্তিযুদ্ধ করে দেশ স্বাধীন করেছি আপনাদের লুটপাট করার জন্য নয়। আপনারা জনগণকে তাদের ক্ষমতা ফিরিয়ে দিন। জনগণকে তার মতামত প্রকাশের স্বাধীনতা দিন বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

শুক্রবার (২২ এপ্রিল) জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী শ্রমিক দল আয়োজিত ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিক দলের আহ্বায়ক সুমন ভূঁইয়ার মুক্তির দাবিতে এক মানববন্ধনে তিনি এ কথা বলেন।

এসময় নজরুল ইসলাম খান বলেন, দেশের সংখ্যাগরিষ্ঠ মানুষকে অসন্তুষ্ট রেখে কোনো সরকার টেকে না। যদি গণতান্ত্রিক প্রক্রিয়ায় পরিবর্তনের সুযোগ থাকে, আলহামদুলিল্লাহ ওইটাই ভালো। তাহলে শুধু পরাজিত হওয়ার লজ্জা অনুভব করবেন, এর বেশি কিছু না। কিন্তু গণতান্ত্রিক প্রক্রিয়ায় পরিবর্তনের সুযোগ না দেন তাহলে কষ্ট আরও বেশি পাবেন।  

এছাড়া তিনি বলেন,‘ আপনারা ভয় পান। ভয় এই কারণে আপনারা এতই অপরাধ করেছেন যে, যেকোনো মুহূর্তে বিস্ফোরণ হবে এবং আপনাদের আর খুঁজে পাওয়া যাবে না। শ্রীলঙ্কার প্রেসিডেন্ট এবং পাকিস্তানের প্রেসিডেন্ট বিপুল সমর্থনে ক্ষমতায় এসেছিল। এখন তাদের নিজেদের দলের লোকেরাই তাদের পাশে নেই। আর আপনারা তো ভোটে জয়ও পাননি।’

একুশে সংবাদ/এসএস