AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সোনার বাংলার স্বপ্নপূরণে আ.লীগ সরকার পরিশ্রম করছে: জয়


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১১:৪৭ এএম, ২১ ডিসেম্বর, ২০২১
সোনার বাংলার স্বপ্নপূরণে আ.লীগ সরকার পরিশ্রম করছে: জয়

ছবি: সংগৃহীত

দেশের প্রতিটি মানুষ যেন সুস্থ থাকে, শান্তিতে থাকে, অভাব না থাকে, সেটাই হচ্ছে সোনার বাংলার স্বপ্ন। সেই স্বপ্নপূরণ করার জন্য আমাদের আওয়ামী লীগ সরকার পরিশ্রম করে যাচ্ছে। আমাদের ভিশন ২০২১ হচ্ছে সেই স্বপ্নের একটি ভিশন।ডিজিটাল বাংলাদেশ সেই স্বপ্নের একটা উদ্যোগ বলে জানিয়েছেন প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

সোমবার (২০ ডিসেম্বর) রাতে সজীব ওয়াজেদ জয় তার নিজের ভেরিফাইড ফেসবুক পেজে দেওয়া এক স্ট্যাটাসে তিনি এসব কথা বলেছেন। 

জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড দেওয়ার প্রসঙ্গ উল্লেখ করে সজীব ওয়াজেদ জয় লিখেছেন, সারা দেশে মানুষের কল্যাণে যে তরুণ উদ্যোক্তা ও সংগঠন কাজ করে যাচ্ছে, তাদের মধ্যে বাছাই করা ১৫ সংগঠনকে সিআরআই এর উদ্যোগে জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড আজ দেওয়া হয়েছে। সোনার বাংলা আমরা গড়ছি নিজেদের পরিশ্রম, নিজেদের মেধা দিয়ে। আমরা কারো ওপর নির্ভরশীল না। তাই আমি অত্যন্ত গর্বিত যে আমাদের দেশে ইয়াং বাংলার মতো উদ্যোগ আছে, মেধাবী-তরুণ ছেলেমেয়ে আছে, যারা দেশের জন্য পরিশ্রম করে যাচ্ছে।

তিনি আরও লিখেছেন, যারা নিজেদের পরিশ্রম দিয়ে নিজেদের উদ্যোগে দেশের মানুষের সেবা দিয়ে যাচ্ছেন, তারা সোনার বাংলার একটি উদাহরণ। সোনার বাংলা হচ্ছে আমাদের দেশের মানুষের উন্নয়নের স্বপ্ন। আমার দেশের উন্নয়নের স্বপ্ন বলে জানান প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

একুশে সংবাদ/রাফি

Link copied!