ঢাকা রবিবার, ০৫ ডিসেম্বর, ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

ভাড়াটিয়া লোক দিয়ে দল ভারী করা চলবে না: কাদের


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৮:৩৫ পিএম, ২৪ নভেম্বর, ২০২১
ভাড়াটিয়া লোক দিয়ে দল ভারী করা চলবে না: কাদের
ফাইল ছবি

ফাইল ছবি

আল-আমিন এম তাওহীদ: দলে অনুপ্রবেশকারীদের বিষয়ে নেতাকর্মীদের আবারো সতর্ক করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, ভাড়া করে খারাপ লোকদের দলে এনে দল ভারী করার কোনো দরকার নেই। অনুপ্রবেশকারীরা দলে প্রবেশ করে বিশৃঙ্খলা সৃষ্টি করবে।


বুধবার (২৪ নভেম্বর) সকালে নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন ওবায়দুল কাদের, এমপি।

এ সময় দলের মধ্যে যারা সাংগঠনিক শৃঙ্খলা বিরোধী কর্মকাণ্ড চালাচ্ছেন তাদের শোকজ ও প্রাথমিকভাবে বহিষ্কার করতে জেলা কমিটিকে নির্দেশ দেন তিনি। এছাড়া দুঃসময়ের ত্যাগীদের কমিটিতে রাখার নির্দেশ দিয়ে তিনি বলেন, তাদের অবশ্যই মূল্যায়ন করতে হবে।

ইউপি নির্বাচনে দলের মনোনয়ন না পেয়ে যারা বিদ্রোহী প্রার্থী হচ্ছেন এবং তাদের নেপথ্যে মদদ দিচ্ছে তাদের বিরুদ্ধেও কঠোর সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।

বিএনপির রাজনীতি মাঠে নয়, মিডিয়া নির্ভর উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, বিএনপির দণ্ডপ্রাপ্ত পলাতক নেতা তারেক রহমান লন্ডনে বসে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে সাম্প্রদায়িক অপশক্তিকে উসকানি দিয়ে যাচ্ছেন।

বিএনপি বর্তমান সরকারের অধীনে নির্বাচনে অংশ নেবে না- প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আগামী জাতীয় নির্বাচন বর্তমান সরকারের অধীনে অনুষ্ঠিত হবে না। নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনে। বিএনপিকে নির্বাচনে জয়ী হওয়ার নিশ্চয়তা দিলেই নির্বাচন কমিশন নিরপেক্ষ। আর জয়ী হওয়ার নিশ্চয়তা না দিলে নিরপেক্ষ নয়।

ওবায়দুল কাদের বলেন, আগামী জাতীয় নির্বাচন যথাসময়ে অনুষ্ঠিত হবে। কে অংশ নিলো, কে নিলো না তা দেখার কিছু নেই। কারণ নির্বাচন কারও জন্য বসে থাকবে না।

বিএনপি ইউপি নির্বাচনে দলীয় প্রতীকে অংশ না নিলেও ঘোমটা পরে স্বতন্ত্র প্রার্থী হয়ে অংশ নিচ্ছে জানিয়ে ওবায়দুল বলেন, তারা নির্বাচনে হানাহানি ও বিশৃঙ্খলা সৃষ্টি করতে ষড়যন্ত্র করছে। তাই সবাইকে সতর্ক থাকতে হবে।

একুশে সংবাদ/আল-আমিন