AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিএনপির ঘরে বিচ্ছেদ চলছে: সেতুমন্ত্রী


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০২:৫৪ পিএম, ১১ অক্টোবর, ২০২১
বিএনপির ঘরে বিচ্ছেদ চলছে: সেতুমন্ত্রী

বিএনপির দলের নেতারা একে একে দল ছেড়ে চলে যাচ্ছে বলে মন্তব্য করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এসময় তিনি বিএনপির ঘরে বিচ্ছেদ চলছে বলে অভিযোগ করে প্রশ্ন তুলে বলেন, তাদের দলের ভেতরেই যখন গণতন্ত্র নেই সেই দল দেশে কিভাবে গণতন্ত্র চালু করবে?

সোমবার (১১ অক্টোবর) দুপুরে রাজধানীর মোহাম্মদপুরে ইউনিট আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। এ সময় তিনি আরও বলেন, যে দল এমনিতেই ৬ ঘণ্টা পিছিয়ে সে দল দেশকে কিভাবে এগিয়ে নিবে। কারণ দলটির নেত্রী সকাল ১২টার আগে ঘুম থেকে উঠেন না। আর আওয়ামী লীগের সভানেত্রী ভোর ৫ টায় ঘুম থেকে উঠেন।

আওয়ামী লীগ সরকার চোর নয় বীরের জাতি উল্লেখ করে ওবায়দুল কাদের আরও বলেন, নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু করে তা আমরা প্রমাণ করেছি।
 
তিনি বলেন, বিএনপি কথায় কথায় আওয়ামী লীগের সমালোচনা করে কিন্তু আগামী বছর দেশে চারটি মেগা প্রজেক্ট চালু হতে যাচ্ছে। তখন বিএনপি আর সমালোচনা করতে পারবে না। মানুষ বিএনপির এ সমালোচনা গ্রহণ করবে না।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ উন্নয়ন আর সদাচারণ দিয়ে বিএনপির অপপ্রচারের জবাব দেয়া হবে।
 
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবীর নানক, সাংগঠনিক সম্পাদক, মির্জা আজম, ঢাকা মহানগর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান ও সাধারণ সম্পাদক এস এম মান্নান কচিসহ মহানগর, থানা, ওয়ার্ড ও ইউনিটের নেতাকর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


একুশে সংবাদ/স/তাশা

Link copied!