AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিএনপি রাজনীতি করে টাকার বিনিময়ে : তথ্য ও সম্প্রচার মন্ত্রী


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৩:৫৫ পিএম, ৬ আগস্ট, ২০২১
বিএনপি রাজনীতি করে টাকার বিনিময়ে : তথ্য ও সম্প্রচার মন্ত্রী

 নিজেরা জনগণের পাশে না দাঁড়িয়ে অহেতুক সরকারের সমালোচনা করে বিএনপি। 

শুক্রবার (৬ আগস্ট) দুপুরে রাজধানীর খিলক্ষেতে কুর্মিটোলা হাইস্কুল মাঠে জাতীয় শোক দিবস উপলক্ষে ত্রাণ বিতরণ অনুষ্ঠান তিনি এ মন্তব্য করেন। 

অনুষ্ঠানে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সম্পাদক এস এম মান্নান কচি, যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য হাবিব হাসান উপস্থিত ছিলেন।

তিনি বলেন,আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘বিএনপি একটি চুক্তিভিত্তিক রাজনৈতিক দল। সাইনিং মানির বিনিময়ে বিএনপিতে বিভিন্ন নেতারা যুক্ত হয়েছেন। প্রতিষ্ঠালগ্নে দলটির বর্তমান সিনিয়র নেতারা জিয়াউর রহমানের সঙ্গে সাইনিং মানি করে বিএনপিতে যুক্ত হয়েছিলেন।’

তিনি আরও বলেন,বিএনপি রাজনীতি করে টাকার বিনিময়ে চুক্তিবদ্ধ হয়ে। তারা টাকার বিনিময়ে রাজনীতিতে চুক্তিবদ্ধ হয়ে রাজনীতিতে যুক্ত হয়েছিলেন বলেও মন্তব্য করেন হাছান মাহমুদ।

তথ্যমন্ত্রী বলেন, বাংলাদেশে কিছু রাজনৈতিক দল আছে যাদের নেতারা রাজনীতি করেন সমাজে প্রতিষ্ঠা পাওয়ার জন্য কিছু পাওয়ার জন্য। আর আওয়ামী লীগ রাজনীতি করে মানুষের সেবা করার জন্য।

তিনি বিএনপির সমালোচনা করে বলেন, দলটির নেতারা শুরুতে করোনার ভ্যাকসিনের সমালোচনা করেছেন, আবার তারাই এখন জল ঘোলা করে ভ্যাকসিন নিচ্ছেন।

অনুষ্ঠানে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেন, ২০০৮ সালের পর দলে অনুপ্রবেশকারীরা ঢুকেছেন। আগামী সম্মেলনে তাদের দল থেকে ঝেটিয়ে বের করতে হবে। তারা দলকে বিভিন্ন সময় বিতর্কিত করছেন। আগামী সম্মেলনে এসব বিতর্কিতরা জায়গা পাবে না।


একুশে সংবাদ/স.টি/বর্না

Link copied!