ঢাকা সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১, ১২ আশ্বিন ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

চাকরিজীবী লীগ সম্পর্কে হেলেনা জাহাঙ্গীরের বক্তব্য


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০১:২৮ পিএম, ২৬ জুলাই, ২০২১
চাকরিজীবী লীগ সম্পর্কে হেলেনা জাহাঙ্গীরের বক্তব্য

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আওয়ামী লীগের উপকমিটির পদ হারানো হেলেনা জাহাঙ্গীর দাবি করেছেন চাকরিজীবী লীগের সঙ্গে তার কোনো সম্পৃক্ততা নেই। নানা বিতর্কিত কর্মকাণ্ডের জন্য আওয়ামী লীগের উপকমিটি থেকে পদচ্যুত হন তিনি।

সোমবার (২৬ জুলাই) তার ভেরিফায়েড ফেসবুক পেজে দেয়া এক স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘আমি হেলেনা জাহাঙ্গীর, গতকাল থেকে গভীরভাবে পর্যবেক্ষণ করছি যে, বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘‘বাংলাদেশ চাকুরীজীবি লীগ’’ নামে একটি সংগঠনের সাথে আমাকে জড়িয়ে বিভিন্নমুখী সংবাদ প্রচার হচ্ছে। আমি স্পষ্টভাবে বলতে চাই, এ ধরনের কোনো সংগঠনের সাথে আমার কোনো ধরনের সম্পৃক্ততা নেই। আমি ছোটবেলা থেকেই পারিবারিকভাবে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। বর্তমানে আলোচিত বিষয়টি আমি দলীয় সংশ্লিষ্ট নেতৃবৃন্দের সাথে আলাপ-আলোচনা করে শেষ করার সিদ্বান্ত নিয়েছি। এ সংক্রান্ত বিষয়ে আমার বক্তব্য তুলে ধরে সাইবার ক্রাইমে আইনগত ব্যবস্থা নিয়েছি।’

নানা সময়ে বিতর্কিত কর্মকাণ্ডে আলোচনায় এসেছেন ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীর। সম্প্রতি ‘চাকুরিজীবী লীগ’ নামের একটি সংগঠনের সভাপতি হয়ে ফের আলোচনায় আসেন তিনি। এর আগে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও কেন্দ্রীয় আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপ-কমিটির সদস্যপদ বাগিয়ে নেন তিনি। 

একুশে সংবাদ/জা/তাশা