ঢাকা সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১, ১২ আশ্বিন ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

খালেদা জিয়ার চিকিৎসার চেয়ে রাজনীতি করতে আগ্রহী বিএনপি নেতারা : ওবায়দুল কাদের


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০২:০৮ পিএম, ২২ জুলাই, ২০২১
খালেদা জিয়ার চিকিৎসার চেয়ে রাজনীতি করতে আগ্রহী বিএনপি নেতারা :  ওবায়দুল কাদের

বেগম জিয়াকে বিএনপির নেতারা নিজ নিজ পদরক্ষার জন্য দাবার গুটি বানাবে আর দায় চাপাবে সরকারের ওপর, তা হতে পারে না মন্তব্য করে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বেগম জিয়ার মামলা ও চিকিৎসা নিয়ে বিএনপি নেতারা একধরনের রহস্যময় আচরণ করছেন। খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার চেয়ে রাজনীতি করতেই তারা বেশি আগ্রহী। 

আজ বৃহস্পতিবার (২২ জুলাই) সকালে সরকারি বাসভবনে ব্রিফিংকালে তিনি একথা বলেন। 

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেগম জিয়ার প্রতি অধিকতর মানবিক আচরণ করেছেন। তার চিকিৎসা ও বয়সের কথা বিবেচনায় তাকে ঘরে চিকিৎসার সুযোগ করে দিয়েছেন। রাজনৈতিক শিষ্টাচার ও সৌজন্যতা নাই বলেই পবিত্র ঈদের দিনেও সরকারের বিরুদ্ধে বিষোদগার করেছে বিএনপি।

ওবায়দুল কাদের আরও বলেন, আসলে দেশের জনগণ নয়, বিএনপিই তাদের ব্যর্থ রাজনীতি ঢাকতে জনগণের ওপর দোষ চাপাচ্ছে। দেশের মানুষ ভালো আছে বলেই বিএনপির গায়ে জ্বালা বাড়ায়।

ঈদের দিনেও বিএনপি নেতারা জিয়াউর রহমানের সমাধিস্থলে গিয়ে মিথ্যাচার করেছেন, তাদের বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান নাকি এখন নির্বাসনে! আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএনপি নেতাদের প্রশ্ন করে বলেন, তারেক রহমান একজন দণ্ডিত আসামি, যদি নির্বাসনে মনে না করেন তাহলে তিনি দেশে  ফিরে আসছেন না কেন?

 

একুশে সংবাদ/বাবু/ব