AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বাংলাদেশ ছাত্রলীগের উদ্যোগে হিজড়া জনগোষ্ঠীকে ঈদ উপহার   


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:৫৮ পিএম, ১৯ জুলাই, ২০২১
প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বাংলাদেশ ছাত্রলীগের উদ্যোগে হিজড়া জনগোষ্ঠীকে ঈদ উপহার   

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বাংলাদেশ ছাত্রলীগের উদ্যোগে তৃতীয় লিঙ্গ জনগোষ্ঠীর মাঝে ঈদ উপহার বিতরণ করেছে সংগঠনটি।  আজ সোমবার (১৯জুলাই) বেলা সাড়ে ১১ টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনের সামনে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীরা।  

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্যের উপস্থিতিতে প্রায় দুইশত হিজড়া জনগোষ্ঠীর মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার ও খাদ্য সহায়তা বিতরণ করেন।  

করোনাভাইরাস মহামারিতে কর্মহীন হয়ে পড়া অসহায় দুস্থ ও দিনমজুরের পরিবারের মাঝে এই ঈদ উপহার ও খাদ্য সামগ্রী দেয়া হয়।  এদিকে, মহামারী করোনাভাইরাস সংক্রমনরোধে বাংলাদেশ ছাত্রলীগের উদ্যোগে রাজধানীর বিভিন্ন পয়েন্টের জন্য ৩০ টি করোনা প্রতিরোধক বুথের উদ্বোধন করা হয়। প্রতিটা বুথে রয়েছে বিপুল পরিমানে মাস্ক হ্যান্ডস্যানিটাইজার ও সাবানের ব্যবস্থা।  

ঈদ উপহার বিতরণ ও করোনা প্রতিরোধক বুথের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায়, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয়। এসময় উপস্থিত ছিলেন, ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দরা।

একুশে সংবাদ/তাশা

Link copied!