ঢাকা শনিবার, ০৮ মে, ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank
উন্নত চিকিৎসার জন্য

খালেদাকে বিদেশে নিতে আবেদন করা হয়নি : স্বরাষ্ট্রমন্ত্রী


Ekushey Sangbad

০৭:০১ পিএম, ৪ মে, ২০২১
খালেদাকে বিদেশে নিতে আবেদন করা হয়নি : স্বরাষ্ট্রমন্ত্রী

করোনাভাইরাসে আক্রান্ত বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নিতে সরকারের কাছে বিএনপি বা তার পরিবারের পক্ষ থেকে কোনো ধরনের আবেদন করা হয়নি বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

ঙ্গলবার (৪ মে) রাজধানীর পূর্ব রাজাবাজারের নাজনীন স্কুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে কর্মহীন অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

আসাদুজ্জামান খান কামাল বলেন, খালেদা জিয়া করোনা আক্রান্ত হয়ে তার ইচ্ছানুযায়ী রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। সেখানে বিশেষজ্ঞ চিকিৎসকরা তাকে চিকিৎসা দিচ্ছেন বলে আমরা জানি। খালেদা জিয়া কিংবা তার পরিবারের তরফ থেকে কোনো ধরনের আবেদন-নিবেদন আমাদের কাছে আসেনি।

খালেদা জিয়ার পরিবারের পক্ষ থেকে তাকে বিদেশে নিয়ে উন্নত চিকিৎসা করার জন্য সরকারের কাছে কোনো আবেদন করা হয়েছে কি না এমন প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, তার পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো আবেদন বা নিবেদন করা হয়নি। তিনি যেন দেশে উন্নত চিকিৎসা পান সেই ব্যবস্থা প্রধানমন্ত্রী করে দিয়েছেন।

পরিবারের পক্ষ থেকে বিদেশে নিয়ে উন্নত চিকিৎসা করানোর জন্য সরকারের কাছে আবেদন করা হলে সরকার কী পদক্ষেপ নেবে? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এটি আদালতের বিষয়।