AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জয়পরহাটে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৯:০৫ পিএম, ১২ এপ্রিল, ২০২১
জয়পরহাটে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল

বৈশ্বিক মহামারি কোভিট-১৯ করোনাভাইরাসে আক্রান্ত বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি'র চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার দ্রুত সুস্থতা কামনায় জয়পুরহাট জেলা বিএনপির আয়োজনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১২ এপ্রিল) বিকেলে শহরের প্রধান রেলগেট চত্বরে জেলা বিএনপির দলীয় কার্যালয়ে জেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ শামছুল হকের সভাপতিত্বে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াসহ দেশ-বিদেশে বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের করোনা আক্রান্ত সকল নেতৃবৃন্দের দ্রুত সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এসময়ে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম- আহ্বায়ক গোলজার হোসেন,যুগ্ম- আহ্বায়ক ও সাবেক জেলা ছাত্রদলের সভাপতি মাসুদ রানা প্রধান,যুগ্ম- আহ্বায়ক আব্দুল ওয়াহাব, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ফজলুর রহমান, মমতাজ উদ্দিন মন্ডল, আমিনুল ইসলাম বকুল, মতিউর রহমান, জেলা যুবদলের সাধারণ সম্পাদক শাহনেওয়াজ কবির শুভ্র, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি শামস মতিন,জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মুক্তাদুল হক আদনানসহ জেলা বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা।

একুশে সংবাদ/নি/আ

Link copied!