AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বঙ্গবন্ধু মানে স্বাধীনতা,বঙ্গবন্ধু মানে বাংলাদেশ -শেখ ছালাউদ্দিন ছালু


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০২:০৯ পিএম, ২৭ মার্চ, ২০২১
বঙ্গবন্ধু মানে স্বাধীনতা,বঙ্গবন্ধু মানে বাংলাদেশ -শেখ ছালাউদ্দিন ছালু

এবারের সংগ্রাম ন্যায় বিচারের সংগ্রাম, এবারে সংগ্রাম সুশাসন প্রতিষ্ঠার সংগ্রাম স্লোগান নিয়ে, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবের আব্দুস সালাম হলে এক আলোচনা সভার আয়োজন করে ন্যাশনালিস্ট ডেমোক্রেটিক ফ্রন্ট (এনডিএফ)। 

এনপিপি'র প্রেসিডিয়াম সদস্য মোঃ আনিসুর রহমান দেওয়ান এর সঞ্চালনায়, জাতীয় স্টিয়ারিং কমিটির সদস্য,এনডিএফ জোট ও জাতীয় গনতান্ত্রিক পার্টি (জাগপা)'র সভাপতি এ কে এম মহিউদ্দিন আহাম্মেদ বাবলুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ন্যাশনাল পিপলস্ পার্টি (এনপিপি) ও এর নেতৃত্বাধীন জোট ন্যাশনালিস্ট ডেমোক্রেটিক ফ্রন্ট (এনডিএফ) 'র চেয়ারম্যান জননেতা আলহাজ্ব শেখ ছালাউদ্দিন ছালু।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ন্যাশনাল পিপলস্ পার্টি এনপিপি'র মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল হাই মন্ডল, ন্যাশনাল আওয়ামী পার্টি - ন্যাপ ভাসানীর চেয়ারম্যান মোঃ আব্দুল হাই সরকার,এনপিপি'র প্রেসিডিয়াম সদস্য মোঃ ইদ্রিস চৌধুরী,শেখ আবুল কালাম,বাংলাদেশ ইসলামিক পার্টি বিআইপির'র চেয়ারম্যান মহিউদ্দিন আহামেদ,এনপিপি ও এনডিএফ এর সহ-দপ্তর সম্পাদক এস এম আল আমিন। 

এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশের বিভিন্ন সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ এবং এনপিপি ও এনডিএফ এর কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও কর্মীগন। এ সময় এনপিপি ও এনডিএফ এর চেয়ারম্যান শেখ ছালাউদ্দিন ছালু বলেন বঙ্গবন্ধু মানে স্বাধীনতা,বঙ্গবন্ধু মানে বাংলাদেশ। বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না।বঙ্গবন্ধু বলেছিলেন আমার মেহনতি মানুষ কোন দূর্নীতি করে না, কৃষক শ্রমিক কোন দূর্নীতি করে না,শিক্ষিত লোকেরাই দূর্নীতি করে। তখন শিক্ষিত মানুষ কম ছিল- দূর্নীতি কম ছিল। এখন শিক্ষিত লোক বেশি হয়েছে তাই চারিদিকে সর্বগ্রাসী দূর্নীতির থাবা গ্রাস করেছে। এই দূর্নীতি থেকে বাঁচতে হলে ন্যায় বিচার ও সুশাসন প্রতিষ্ঠা করতে হবে।

একুশে সংবাদ/রা/আ

Link copied!