AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘বিএনপির আন্দোলনের মরা গাঙে আর জোয়ার আসবে না’


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০১:২১ পিএম, ১৯ ফেব্রুয়ারি, ২০২১
‘বিএনপির আন্দোলনের মরা গাঙে আর জোয়ার আসবে না’

বিএনপির আন্দোলনের মরা গাঙে আর জোয়ার আসবে না-মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নির্বাচনে ব্যর্থ হয়ে একযুগ কাটিয়ে দিয়েছে। বিএনপির রাজনীতি এখন গভীর সমুদ্রে কম্পাসহীন নাবিকের মতো।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) সকালে সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে সেতুমন্ত্রী আরও বলেন, বিএনপির আন্দোলন এখন সুদূরপরাহত, দূর আকাশের নীলিমা, যা দেখা যায় কিন্তু ছোঁয়া যায় না।

শেখ হাসিনা সরকার দেউলিয়াত্বের শেষ পর্যায়ে, বিএনপি নেতাদের এমন বক্তব্য প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, 'শেখ হাসিনা সরকার নয়, বিএনপির রাজনীতিই এখন গভীর সমুদ্রে কম্পাসহীন নাবিকের মতো।  বিএনপির মিথ্যাচারই তাদের রাজনীতিকে এখন গ্রাস করছে।'

বিএনপির একদফা আন্দোলনের জন্য কর্মীদের প্রস্তুতি নেওয়ার নির্দেশ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, একদফা আর এগারো দফা যাই বলুন, বিএনপির আন্দোলনের মরা গাঙে আর জোয়ার আসবে না। তাদের তথাকথিত একদফা আন্দোলনও জনবিচ্ছিন্নতায় মুখ থুবড়ে পড়বে।

আওয়ামী লীগ সভাপতির প্রতি দেশের জনগণের আস্থা শতভাগ উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, সাম্প্রতিক পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের বিপুল বিজয় তারই নজির। যে কোনো জনঘনিষ্ঠ ইস্যুতে শেখ হাসিনা সরকার সবার আগে রেসপন্স করে এবং আওয়ামী লীগও দেশের মানুষের সাথে আছে বলেই বিএনপি আন্দোলনের ইস্যু সংকটে পড়ছে।

একুশেসংবাদ/অমৃ

Link copied!