AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাভার এনডিবি’র আহবায়ক হলেন ওয়াদুদ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:৩৭ পিএম, ২ ডিসেম্বর, ২০২০
সাভার এনডিবি’র আহবায়ক হলেন ওয়াদুদ

সারাদেশে সন্ত্রাস-নৈরাজ্য-ধর্ষণ-খুন-গুমের রাজনীতিকে ‘না’ বলে সুস্থ্য-সুন্দর-সততার রাজনৈতিকধারা চলমান রাখার লক্ষ্যে নতুনধারা বাংলাদেশ এনডিবি সারাদেশে সকল জেলা-উপজেলা কমিটি বিলুপ্তি ও নতুন কমিটি গঠন করছে।

২০২০ সালের সেপ্টেম্বর থেকে ধারার চেয়ারম্যান মোমিন মেহেদী ঘোষিত এই কর্মসূচীর ধারাবাহিকতায় ২ ডিসেম্বর সকাল ১০ টায় সাভার উপজেলা এনডিবির আহবায়ক ওয়াদুদ ইসলামকে করে ৭ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

প্রেসিডিয়াম মেম্বার অধ্যাপক শুভঙ্কর দেবনাথ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা ও মহাসচিব নিপুন মিস্ত্রী অনুমোদিত কমিটির অন্যান্যরা হলেন যুগ্ম আহবায়ক রাফিউল ইসলাম রাফি, বদরুন্নেসা সাবিনা, সদস্য সচিব বিনয় বর্মন এমবিএ, সদস্য সাকিলা জেসি, জাহাঙ্গীর খান নিপু, প্রমিতি হাসান এবং হাফেজ মওলানা এমদাদুল ইসলাম।

নবীনগর পর্যটন মোটেলে অনুষ্ঠিত কর্মী সভা শেষে অনুমোদিত নতুন এই কমিটি প্রসঙ্গে নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, বাংলাদেশের রাজনীতিতে নতুনধারার রাজনীতিকগণ নিবেদিত মানুষদেরকে ঐক্যবদ্ধ করছে; এখানে কোন দুর্নীতিবাজ-জঙ্গী-অতি চালাক-লাল-নীল-হলুদবাজদের জায়গা নেই। আর তাই কিছু ব্যক্তি ঝরে পরে ফিরে গেছে আগের জায়গায় অর্থাৎ জিরোতে।

উল্লেখ্য, ওয়াদুদ ইসলাম-এর আগে নতুনধারা বাংলাদেশ এনডিবির সহযোগী সংগঠন ‘জাতীয় শিক্ষাধারার’র সহ-সভাপতি ছিলেন।

একুশে সংবাদ/এআরএম

Link copied!