AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দেশে নতুন ১০১টি থানা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,বরিশাল
০৬:৩৫ পিএম, ২৩ ফেব্রুয়ারি, ২০২৩
দেশে নতুন ১০১টি থানা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী

দেশে আরো ১০১টি নতুন থানা নির্মাণ করা হচ্ছে বলে জানিয়েছে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। প্রতিটি থানায় সর্বাধুনিক প্রযুক্তির পাশাপাশি হেল্প ডেস্ক থাকবে বলেও জানান তিনি।

 

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বরিশালের মুলাদী থানার নতুন ভবন উদ্বোধন শেষে থানা চত্ত্বরে মাদক, সন্ত্রসা ও জঙ্গিবাদ বিরোধী সুধিসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যে আধুনিক পুলিশ বিনির্মাণ হচ্ছে তার সব সুযোগ-সুবিধা নতুন থানাগুলোতে থাকবে। এখানে নারী-শিশুসহ সব মানুষের আইনি সেবা নিশ্চিত করা হবে।

 

আসাদুজ্জামান খান কামাল বলেন, দেশের যেখানেই জঙ্গিরা থাকুক না কেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাদের খুঁজে বের করবে। বিভিন্ন অঞ্চলের কয়েকজনের নাম এসেছে। পুলিশসহ আমাদের সব আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তৎপর রয়েছে।

 

তিনি বলেন, দেশে বিপুল উন্নয়নের জন্য আগামী নির্বাচনেও মানুষ নৌকায় ভোট দেবে। আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাসী। আমরা ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যেতে চাই না। জনগণের রায় নিয়েই আমরা আবার দেশ পরিচালনা করবো।

 

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি সাধারণ মানুষকে আন্দোলনের ফাঁদ হিসেবে ব্যবহার করছে। জনগণ এখন অনেক সজাগ। যারা দেশে আগুন সন্ত্রাস ও জঙ্গিবাদ সৃষ্টি করেছিল জনগণ ভোটে তাদের প্রত্যাখান করবে।

 

মুলাদী থানা আয়োজিত সুধি সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য গোলাম কিবরিয়া টিপু, নাসরিন জাহান রত্না, শাহে আলম, পংকজ নাথ, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রুবিনা আক্তার মীরা, বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. ছাদেকুল আরেফিন, বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

 

একুশে সংবাদ.কম/চ.ট.প্র/জাহাঙ্গীর

Link copied!