AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দেশের মানুষের ভাগ্য পরিবর্তন করার জন্যই আমার সংগ্রাম: প্রধানমন্ত্রী


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,কক্সবাজার
০৫:০১ পিএম, ৭ ডিসেম্বর, ২০২২
দেশের মানুষের ভাগ্য পরিবর্তন করার জন্যই আমার সংগ্রাম: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশের মানুষের ভাগ্য পরিবর্তন করার জন্যই আমার সংগ্রাম। দুঃখী মানুষের মুখে হাসি ফুটানো, প্রতিটি মানুষের খাদ্য, বস্ত্র, বাসস্থান ও শিক্ষার ব্যবস্থা করে উন্নত জীবন দেওয়াই আমাদের লক্ষ। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের লক্ষেই আমি কাজ করে যাচ্ছি।

 

বুধবার (৭ ডিসেম্বর) বিকেলে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এ কথা বলেন।

 

প্রধানমন্ত্রী জনগণের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, বারবার ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছিলেন বলেই আমি দেশের কাজ করতে পেরেছি।

 

শেখ হাসিনা বলেন, যে গ্রেনেড যুদ্ধের মাঠে ব্যবহার করা হয় সে গ্রেনেড মারা হয়েছিল আমাদের ওপর। আমাদের আইভি রহমানসহ অনেকে মারা গেছে। আল্লাহর রহমতে আমি সেদিন বেঁচে গিয়েছিলাম। ধ্বংস করা ছাড়া এরা (বিএনপি-জামায়াত) কিছু পারে না। ৭৫ এর পর এরা ২১ বছর ক্ষমতায় ছিল। এরা কী দিয়েছে বাংলাদেশকে? জিয়া সরকার তো কিছুই দিতে পারেনি।

 

সরকারপ্রধান বলেন, জামায়াত-বিএনপি এই দেশের মানুষকে কী দিয়েছে? মানুষ খুন, মানি লন্ডারিং, বোমাবাজি এসব দিয়েছে তারা দেশকে। খালেদা জিয়া এতিমের টাকা মেরে দিয়েছে। তার কারাদণ্ড হয়েছে। তারেক রহমানেরও কারাদণ্ড হয়েছে।

 

তিনি বলেন, ‘আপনারা ১৮ তে নৌকায় ভোট দিয়েছে। আমরা ক্ষমতায় এসেছি। টানা তিনবার ক্ষমতায় রয়েছি। দেশের উন্নয়নে কাজ করেছি। ২০২৪ সালের জানুয়ারিতে ভোট হবে সেবারও আমাকে ভোট দিয়ে আমাদের জয়যুক্ত করবেন। আপনারা নৌকায় ভোট দেবেন? আবার আসিবো ফিরে এই কক্সবাজার সমুদ্র সৈকতের তীরে।’

 

এর আগে বুধবার বিকেল ৩টা ৫২ মিনিটে তিনি সেখানে উপস্থিত হন। জনসভায় যোগদানের পাশাপাশি এখান থেকে প্রায় ২ হাজার কোটি টাকা ব্যয়ে নির্মিত কক্সবাজার জেলার ২৯টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং ৪টি উন্নয়ন প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী।

 

এদিকে দলীয় প্রধানের আগমন উপলক্ষে পর্যটন শহর কক্সবাজারে উৎসবের আমেজে পরিণত হয়। আওয়ামী লীগের জনসভা এবং শেখ হাসিনার আগমন ঘিরে তোরণ, ব্যানার, ফেস্টুনে বর্ণিল সাজে সেজেছে গোটা শহর। বরাবরের মতো নৌকা প্রতিকৃতির মঞ্চ নির্মাণ করা হয়েছে জনসভা মাঠে। লাল-সবুজ রঙিন নৌকায় সাজানো হয়েছে স্টেডিয়ামের পাশের জলাধার।

 

একুশে সংবাদ/পলাশ

Link copied!