AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শেখ হাসিনার প্রতি দেশের মানুষের বিশ্বাস আছে: পরিকল্পনামন্ত্রী


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,সুনামগঞ্জ
০৬:০৬ পিএম, ৪ ডিসেম্বর, ২০২২
শেখ হাসিনার প্রতি দেশের মানুষের বিশ্বাস আছে: পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি বলেছেন, বাংলাদেশের সংবিধান,নিয়ম কানুন মেনে কাজ করতে হয়। আপনি এখানে নিজের রাজত্ব সৃষ্টি করবেন, নিজের মতের হ্যাঁ আপনি বলেন দেশের মানুষ যদি আপনাকে ভোট দেয় তাহলে দেশ পরিচালনা করেন। কিন্ত সেটা আপনারা করতে চান না আপনারা বোমা মেরে অথবা অসত্য প্রচার করে এইতো গত কয়েকদিন আগে বিএনপির নেতারা গুজব সৃষ্টি করল ব্যাংকে টাকা নাই,টাকা শেষ হয়ে যাবে জলদি টাাক উত্তোলন করেন। কি ভয়ংঙ্কর ষড়যন্ত্র কচুপাতার পানির মতো,তাদের কথায় যদি সবলোক ব্যাংকে হাজির হয়ে যেত তাহলে সবকিছু ধবংস হয়ে যেত।

 

তিনি রোববার (৪ ডিসেম্বর) দুপুরে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার এফআইভিডিপির হল রুমে জলবায়ু পরিবর্তন ও দূর্যোগ ব্যবস্থাপনা প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য মন্ত্রী এসব কথা বলেন।

 

মন্ত্রী বলেন,মানুষ তাদের কথামতো যায় নাই বিশ্বাস আছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি সরকারের প্রতি ডিসি ও ওসির প্রতি,আর বিশ্বাস আছে বলেই ঠিক আছে। এই বিশ্বাস ভাঙ্গার জন্য একটি দল দেশে আছে তাদের নিজস্ব উদ্দেশ্যেই কাজ করে তারা রাজনৈতিকভাবে ক্ষেত্রেও আছে অন্যক্ষেত্রে ও আছে।

 

এসময় উপস্থিত ছিলেন, সাজেদা ফাউন্ডেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা জাহেদা ফিজ্জা কবীর, শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আনোয়ারুজ্জামান,মন্ত্রী রাজনৈতিক সচিব ও শান্তিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. হাসনাত হোসাইন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নুর হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার প্রমুখ।

 

একুশে সংবাদ/কু.শে.দা.প্রতি/পলাশ

Link copied!