ঢাকা বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি, ২০২৩, ২৭ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

চাঞ্চল্যকর মোহাম্মদ উল্লাহ হত্যা মামলার অন্যতম আসামি আটক


Ekushey Sangbad
হাটহাজারী উপজেলা প্রতিনিধি, চট্টগ্রাম
০৫:৪৯ পিএম, ১১ নভেম্বর, ২০২২
চাঞ্চল্যকর মোহাম্মদ উল্লাহ হত্যা মামলার অন্যতম আসামি আটক

চট্টগ্রামের হাটহাজারীর চারিয়া এলাকার চাঞ্চল্যকর মোহাম্মদ উল্লাহ হত্যা মামলার অন্যতম আসামি মো.আরমান (২৮) কে আটক করেছে হাটহাজারী মডেল থানা পুলিশ।

 

বৃহস্পতিবার (১০ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার ৩নং মির্জাপুর ইউপিস্থ সরকারহাট বাজার এলাকা থেকে  তাকে আটক করা হয়।

 

থানা সূত্রে জানা যায়, গত বুধবার সকাল দশটার দিকে উপজেলার ৩নং মির্জাপুর ইউপিস্থ চারিয়া পল্লী বিদ্যুৎ সাব-স্টেশনের পশ্চিম পাশে হাটহাজারী -খাগড়াছড়ি মহাসড়কের পশ্চিমে বৈদ্যুতিক খুঁটি সংলগ্ন রাস্তার পাশ থেকে একই ইউনিয়নের ৯নং ওয়ার্ডস্থ ওয়াহেদ আলী তালুকদার বাড়ির মূত শফির পুত্র রাজমিস্ত্রীর হেলপার দুই সন্তানের জনক মাহমুদ উল্লাহর লাশ উদ্ধার করে হাটহাজারী মডেল থানা পুলিশ।

 

এর আগে রবিবার একই এলাকার মৃত ফোরকান আহমদের পুত্র আরমান বাড়ি থেকে ভিকটিম মাহমুদ উল্লাহকে ডেকে নিয়ে যায়। লাশ উদ্ধারের পর থেকে ভিকটিমের পরিবার এটিকে একটি পরিকল্পিত হত্যাকান্ড দাবি করে আসছিলো।

 

এ ঘটনায় নিহত মাহমুদ উল্লাহর পরিবার বাদী হয়ে ওইদিন ৯ নভেম্বর বুধবার আরমানকে আসামি করে হাটহাজারী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করে। যার নাম্বার -১২, ধারা-৩০২/৩৪ পেনাল কোড।

 

এদিকে মামলা দায়েরের পর থেকেই এ মামলার অন্যতম আসামি আরমানকে আটক করতে অভিযানে নামে মডেল থানা পুলিশ। অবশেষে গোপন সংবাদের ভিক্তিতে ১০ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যার দিকে উল্লেখিত স্থানে অভিযান চালিয়ে পুলিশ তাকে আটক করতে সক্ষম হয়।

 

হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো রুহুল আমিন সবুজ আটকের সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

 

একুশে সংবাদ/মো.আ.প্রতি/পলাশ