ঢাকা শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

শুধু বিএনপি নয়, আমরাও সুষ্ঠু নির্বাচন চাই: পরিকল্পনামন্ত্রী


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,সুনামগঞ্জ
০৭:৩৬ পিএম, ৭ অক্টোবর, ২০২২
শুধু বিএনপি নয়, আমরাও সুষ্ঠু নির্বাচন চাই: পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, সুষ্ঠু নির্বাচন উনারা (বিএনপি) কেন আমরাও চাই, সবাই চায়। বাংলাদেশের পাবলিকও চায় সুষ্ঠু নির্বাচন।

 

শুক্রবার (৭ অক্টোবর) বিকেলে সুনামগঞ্জ জেলা স্টেডিয়াম মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

 

মন্ত্রী বলেন, সুষ্ঠু নির্বাচন উনারা (বিএনপি) কেন আমরাও চাই, সবাই চায়। বাংলাদেশের পাবলিকও চায় সুষ্ঠু নির্বাচন। সুষ্ঠু নির্বাচনের দায়িত্ব সকল দলের, যে সকল দল আইনে বিশ্বাস করে, নির্বাচনেও বিশ্বাস করে। আওয়ামী লীগ হোক বা অন্য কোনো দল হোক, যারা নির্বাচন করবে, তারা নির্বাচনের আইনের আওতায় করবে। সবাই আমরা আশা করি সুষ্ঠু নির্বাচন হবে।

 

পরিকল্পনামন্ত্রী বলেন, সরকারের পক্ষ থেকে বলতে পারি সরকার সুষ্ঠু নির্বাচনের ক্ষেত্রে কোনো বাধা দেবে না। কারণ আমরা জানি জনগণের আস্থা আমাদের ওপর আছে। যদি সত্য না হয় সেটা নির্বাচনে প্রমাণ হবে। সুতরাং সবাই নির্বাচন করুক এটাই আমরা চাই।

 

বিদ্যুতের গ্রিড বিপর্যয়ের বিষয়ে তিনি বলেন, এটা একটা এক্সিডেন্ট। এক্সিডেন্ট ঘটতেই পারে। শ্রেষ্ঠ বিমানও ঢপ করে মাটিতে পড়তে পারে। দুর্ঘটনা ঘটে গেছে। এখন তো নাই, নরমাল হয়ে গেছে। ভালো জিনিস দেখা দরকার। খুঁত খুঁত করে শুধু মন্দ খোঁজা ভালো কাজ না।

 

একুশে সংবাদ/এসএপি