ঢাকা শুক্রবার, ০৭ অক্টোবর, ২০২২, ২২ আশ্বিন ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

বাংলাদেশ রেলওয়ে ইঞ্জিনিয়ারিং কাউন্সিল ঢাকা শাখার নির্বাচন অনুষ্ঠিত


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৮:৫০ পিএম, ২০ সেপ্টেম্বর, ২০২২
বাংলাদেশ রেলওয়ে ইঞ্জিনিয়ারিং কাউন্সিল ঢাকা শাখার নির্বাচন অনুষ্ঠিত

বাংলাদেশ রেলওয়ে ইঞ্জিনিয়ারিং কাউন্সিল ঢাকা শাখার দ্বি-বার্ষিক নির্বাচন ২০২২ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) ঢাকার শাহজাহানপুর রেলওয়ে কলোনীর মাহাবুব আলী ইন্সটিটিউটে এই নির্বাচনের আয়োজন করে বাংলাদেশ রেলওয়ে ইঞ্জিনিয়ারিং কাউন্সিল ঢাকা শাখার নির্বাচন পরিচালনা কমিটি।

 

আনন্দ উল্লাসের মধ্য দিয়ে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে উৎসব মুখর পরিবেশে ভোট প্রদান করতে দেখা গেছে ভোটারদের। প্রতিটি ভোটার তাদের পছন্দ মত প্রার্থীদের ভোট প্রদান করছেন।

 

এই নির্বাচনে মোট সতের জন প্রার্থী অংশ গ্রহণ করেছেন। মোট ভোটার সংখ্যা তিনশত পাঁচ জন। প্রতিটি পদেই একের অধিক প্রার্থী রয়েছে।

এই নির্বাচনের নির্বাচন কমিশনার বলেন, প্রার্থীরা সুন্দর পরিবেশ বজায় রেখে, ভোটারদের কাছে ভোট চাচ্ছেন। কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটার সম্ভাবনা নেই। সকাল ৯টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে বিকাল ৫ ঘটিকা পর্যন্ত ভোট প্রয়োগ করবে ভোটাররা। যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে, নির্বাচনকে সুষ্ঠ করতে, আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা প্রস্তুত রয়েছে।

 

একুশে সংবাদকে দেওয়া একান্ত সাক্ষাতকারে এই নির্বাচনের সভাপতি প্রার্থী, সাধারণ সম্পাদক প্রার্থী নয়ন রায়, সাধারণ সম্পাদক প্রার্থী মোঃ আলমগীর হাওলাদার, সাংগঠনিক সম্পাদক প্রার্থী মোঃ নিজাম উদ্দিন, অর্থ সম্পাদক প্রার্থী মোঃ ফারুক হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রার্থী মোঃ মাসুদ মিয়া, প্রচার সম্পাদক প্রার্থী মোঃ হাফিজুর রহমান, মহিলা সম্পাদিকা প্রার্থী শাহনাজ আক্তার বলেন, খুব সুন্দর পরিবেশে, আনন্দ উল্লাসের মধ্যে আজকের নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচন কমিশনার সুষ্ঠ ভাবে নির্বাচন পরিচালনা করছেন।

 

প্রার্থীরা আরও বলেন, আমরা সবাই ভাই ভাই। যেই পাশ করুক, তার সাথে এক হয়ে বাংলাদেশ রেলওয়ে ইঞ্জিনিয়ারিং কাউন্সিলকে এগিয়ে নিয়ে যাবো।

 

এই সময় ভোটাররা বলেন, সৎ, নির্ভীক, যোগ্য অন্যায়ের প্রতিবাদকারী, সদালাপী, নিষ্ঠাবান, ত্যাগী ও শ্রমিক কর্মচারীদের অধিকার আদায়ে আপোষহীন ব্যক্তিকেই আমরা ভোট দিব। খুবই আনন্দ মূখর পরিবেশে আমরা ভোট দিয়েছি।

 

একুশে সংবাদ/রাফি/বাবু