ঢাকা বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

প্রধানমন্ত্রী সারারাত ঘুমাননি, আমাদের নির্দেশনা দিয়েছেন: স্বরাষ্ট্রমন্ত্রী


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৪:৩০ পিএম, ৫ জুলাই, ২০২২
প্রধানমন্ত্রী সারারাত ঘুমাননি, আমাদের নির্দেশনা দিয়েছেন: স্বরাষ্ট্রমন্ত্রী

 

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সরকার বন্যা দুর্গতদের পাশে ছিল। প্রধানমন্ত্রী সারারাত ঘুমাননি। আমাদের ব্যবস্থা নিতে নির্দেশনা দিয়েছেন। সেই সাথে প্রশাসন, র‌্যাব, সেনাবাহিনী ও সাধারণ জনগণকে নিয়েই বন্যা পরিস্থিতি মোকাবিলা করা সম্ভব হয়েছে।

 

মঙ্গলবার (০৫ জুলাই) দুপুরে সুনামগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আইনশৃঙ্খলা কমিটির সভা ও সুশীল সমাজের সাথে মতবিনিময়ের সময় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

 

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বন্যা দুর্গতদের সহায়তার জন্য সেনাবাহিনী প্রধানমন্ত্রীর নির্দেশনায় মোতায়েন করা হয়েছে। যত দিন প্রয়োজন তত দিন থাকবে সেনাবাহিনী। বানভাসি মানুষের জন্য সরকার সব কিছু করছে আরও যা যা লাগবে তাও করবে। সরকার প্রশাসন সামরিক বেসামরিক সংস্থা সংগঠন সবাই বানভাসিদের পাশে আছে। ইতিমধ্যে পুনর্বাসন কাজ শুরু হয়েছে। 

 

তিনি বলেন, ক্ষতিগ্রস্ত সবাইকে সহযোগিতা করা হবে। কোনো মানুষ সরকারি সাহায্য সহযোগিতা থেকে বাদ যাবে না।

 

এ সময় জেলা প্রশাসকের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন- ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এমপি, পীর ফজলুর রহমান মিছবাহ এমপি, পৌর মেয়র নাদের বখত, জেলা আওয়ামী লীগ সেক্রেটারি ব্যারিস্টার এম এনামুল কবীর ইমন প্রমুখ। পরে তিনি সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করেন।

 

একুশে সংবাদ.কম/স.ট.জা.হা

সর্বোচ্চ পঠিত - জাতীয়