AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঈদযাত্রার প্রথম দিনেই ভোগান্তিতে যাত্রীরা


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১১:১৫ এএম, ৫ জুলাই, ২০২২
ঈদযাত্রার প্রথম দিনেই ভোগান্তিতে যাত্রীরা

 

নাড়ির টানা বাড়ি ফিরছে রাজধানীবাসী। আসন্ন পবিত্র ঈদুল আজাহা উপলক্ষে আজ থেকে শুরু হচ্ছে ট্রেনে ঈদযাত্রা। ঈদযাত্রার প্রথম দিনেই রাজধানীর কমলাপুর রেলস্টেশনে দেখা যায় যাত্রীদের উপচেপড়া ভিড়। প্রথম দিনেই তিনটি ট্রেন ছাড়তে দেরি হয়। এতে যাত্রীদের ভোগান্তি বেড়ে যায়। আজ মোট ৩৭টি ট্রেন কমলাপুর থেকে ছেড়ে যাবে।

 

মঙ্গলবার (৫ জুলাই) সকাল ৮টার আগে কমলাপুর স্টেশনে টিকিট কাউন্টারে ভিড় থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তা কমতে শুরু করে। স্টেশনের চিত্র অন্য স্বাভাবিক দিনের মতোই ছিল। কর্মব্যস্ত অনেকেই পরিবার নিয়ে আগেভাগেই বাড়িতে চলে গেছেন। এছাড়া বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের বাড়ি যেতে দেখা যায়।

 

এদিন নীলসাগর এক্সপ্রেস ট্রেনটি যাবে নীলফামারীর চিলাহাটি। ট্রেনটি ৬টা ৪০ মিনিটে ছাড়ার কথা থাকলেও ১ ঘণ্টা দেরিতে কমলাপুর রেলস্টেশন ছেড়ে যায়।

 

নীলফামারীর সৈয়দপুরে যাওয়ার জন্য অপেক্ষা করা এক যাত্রী জানান, ট্রেনটি ৬টা ৩৪মিনিটে ছাড়ার কথা থাকলেও ১ ঘণ্টা দেরি করেছে।

 

জামালপুরের দেওয়ানগঞ্জ বাজারগামী তিস্তা এক্সপ্রেস ট্রেনটি সাড়ে ৭টায় ছাড়ার কথা থাকলেও ৭টা ৫৫ মিনিটে স্টেশনে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে যাত্রীদের।

 

ওই ট্রেনের যাত্রী আরিফ। তিনি বলেন, ২০ মিনিট ধরে ট্রেনে বসে আছি। কিন্তু ট্রেন ছাড়ার কোনো নাম নেই। ঈদযাত্রায় প্রতিবছরই এরকম ভোগান্তি থাকে।

 

সুন্দরবন এক্সপ্রেসের আরেক যাত্রী বলেন, পরিবার নিয়ে ঈদ করতে বাড়ি যাচ্ছি। ভোগান্তি যেন না হয় তার জন্যই টিকেট কেটেছি ট্রেনের। কিন্তু প্রথম দিনেই ট্রেন দেরি করে ছাড়ছে।

 

অন্যদিকে, আহ থেকে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শেষ হচ্ছে।

 

একুশে সংবাদ.কম/জ.ন.জা.হা

Link copied!