AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
পদ্মা সেতুর উদ্বোধন

আমন্ত্রণ পাননি খালেদা, পত্র নিলেন ড. ইউনূস


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১২:৪৮ পিএম, ২৩ জুন, ২০২২
আমন্ত্রণ পাননি খালেদা, পত্র নিলেন ড. ইউনূস

আগামী শনিবার (২৫ জুন) বহুল কাঙ্ক্ষিত বাংলাদেশের অন্যতম মেগা প্রকল্প স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এতে প্রায় ৮-১০ লাখ লোকের সমাগম হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

 

উদ্বোধন অনুষ্ঠানে দেশি বিদেশী অনেক অতিথিদের আমন্ত্রণ করা হলেও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে আমন্ত্রণ জানায়নি সরকার। তবে নোবেলজয়ী ড. মুহাম্মদ ইউনূস জমকালো এ অনুষ্ঠানের আমন্ত্রণপত্র গ্রহণ করেছেন বলে জানিয়েছে সেতু বিভাগ।

 

এর আগে বুধবার (২২ জুন) বেলা ১১টায় সেতু বিভাগের উপ-সচিব দুলাল চন্দ্র সুত্রধর রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এসে দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর কাছে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানের আমন্ত্রণপত্র তুলে দেন।

 

আমন্ত্রণপত্রে বিএনপির সাতজন শীর্ষসারির নেতার নাম থাকলেও ছিলো না খালেদা জিয়ার নাম। আমন্ত্রণ পাওয়া নেতারা হলেন- দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান ও ভাইস চেয়ারম্যান হাফিজ উদ্দিন আহমেদ।

 

নাম প্রকাশ না করার শর্তে সেতু বিভাগের একজন কর্মকর্তা জানান, গ্রামীণ ব্যাংকের প্রতিষ্ঠাতা ও নোবেল জয়ী ড. মুহাম্মদ ইউনূসকে আমন্ত্রণপত্র পাঠানো হয়েছে। আমন্ত্রণপত্রটি বুধবার ড. ইউনূসের পক্ষে গ্রহণ করা হয়েছে। তবে খালেদা জিয়াকে আলাদা করে কোনো আমন্ত্রণপত্র পাঠানো হয়নি। উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিতে রাজনৈতিক ব্যক্তিত্ব, বিদেশি কূটনীতিক, মুক্তিযোদ্ধা ও সাংবাদিকসহ সাড়ে তিন হাজার অতিথিকে আমন্ত্রণ জানানো হয়েছে।

 

একুশে সংবাদ.কম/ন.ফ.জা.হা

Link copied!