AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শিগগিরই নোবেল পাবেন প্রধানমন্ত্রী: স্বরাষ্ট্রমন্ত্রী


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:৩৭ পিএম, ২২ জুন, ২০২২
শিগগিরই নোবেল পাবেন প্রধানমন্ত্রী: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুব শিগগিরই নোবেল পুরস্কারও পাবেন বলে আমরা আশা করি বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান। আমাদের দেশের জনগণ সেই দিনটার অপেক্ষায় রয়েছে বলে জানান তিনি।

 

বুধবার (২২ জুন) বিকেল সাড়ে ৪টার দিকে জয়পুরহাট সার্কিট হাউজ মাঠে সন্ত্রাস ও মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে  একথা বলেন তিনি।

 

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বে জলবায়ু নিয়ে কথা বলেছেন, সেজন্য তাকে উপাধি দেওয়া হয়েছে। পদ্মা সেতু যেন না হয় সে জন্য অনেক ষড়যন্ত্র হয়েছে। কিন্তু বঙ্গবন্ধুর কন্যা তাদের ষড়যন্ত্র সফল হতে দেয়নি। তিনি শক্ত হাতে হাল ধরেছিলেন বলেই পদ্মা সেতু হয়েছে। এখই মেট্রোরেল হচ্ছে এবং চট্টগ্রামের টানেল হচ্ছে। পাশাপাশি কক্সবাজারে আন্তর্জাতিক এয়ারপোর্টও হবে।

 

তিনি বলেন, আমাদের প্রধানমন্ত্রী বলেছিলেন নারীদের ক্ষমতায় আনতে হবে। নারীদের নিয়ে একসাথে চলতে হবে। ঘরের ভেতরে যদি অর্ধেক শক্তিকে বসিয়ে রাখি তাহলে আমরা কোনোদিনও এগিয়ে যেতে পারব না। আজকে নারীরা সমান তালে চলছে বলেই আমরা এগিয়ে যাচ্ছি।

 

রাজশাহী রেঞ্জ পুলিশের ডিআইজি আব্দুল বাতেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্বায়ী কমিটির সদস্য ও জয়পুরহাট ১ আসনের সংসদ সদস্য সামছুল আলম দুদু, জেলা প্রশাসক মো. শরীফুল ইসলাম, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক আরিফুর রহমান রকেট, জয়পুরহাট জজকোটের সরকারি কৌঁসুলি নৃপেন্দ্রনাথ মন্ডল, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল, জেলা মহিলা আ.লীগের সভানেত্রী শাম্মিম আজিজ সাজ প্রমুখ।

 

একুশে সংবাদকম/ঢ.প.জা.হা

Link copied!