AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তুরাগে ট্রাকের ধাক্কায় নিহত ১, আহত ১


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০২:৪৪ পিএম, ১৫ মে, ২০২২
তুরাগে ট্রাকের ধাক্কায় নিহত ১, আহত ১

 

 

রোববার (১৫ মে) সকাল সাড়ে ৬টার দিকে রাজধানীর তুরাগ থানার কামারপাড়া এলাকায় ট্রাকের ধাক্কায় মোছা. আম্বিয়া বেগম (৪৮) নামের এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় তার ছেলে মহিউদ্দিন (১৬) আহত হয়েছে।

 

গুরুতর আহত অবস্থায় মা ও ছেলেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আম্বিয়াকে মৃত ঘোষণা করেন। ছেলে চিকিৎসাধীন রয়েছে।

 

নিহত আম্বিয়া বেগমের স্বামী শামছুদ্দিন বলেন, আমার স্ত্রী গ্রামের বাড়ি চাঁদপুর যাবে বলে দুই ছেলে ও তিন মেয়েকে নিয়ে বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিল। পথে পিছন থেকে একটি ট্রাক আমার স্ত্রী ও ছেলেকে ধাক্কা দেয়। এতে তারা গুরুতর আহত হয়। প্রথমে তাদেরকে একটি স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি দেখে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে আমার স্ত্রী মারা যায়।

 

তিনি আরও বলেন, তুরাগের কামারপাড়া রোসাদিয়া এলাকায় পরিবার পরিজন নিয়ে ভাড়া বাসায় থাকি। আমাদের গ্রামের বাড়ি চাঁদপুরের মতলব উত্তর থানার গোয়ালভাওরে।

 

ঢাকা মেডিকেল হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা আছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

 

একুশে সংবাদ.কম/জ/জা

Link copied!