AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বঙ্গবন্ধু সেতুর পশ্চিম মহাসড়কে ১৫ কিলোমিটার যানজট


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১০:৪০ এএম, ২৯ এপ্রিল, ২০২২
বঙ্গবন্ধু সেতুর পশ্চিম মহাসড়কে ১৫ কিলোমিটার যানজট

ছবি: সংগৃত

ঈদ যাত্রায় বিভিন্ন সড়কে তীব্র যানজটে চরম ভোগান্তিতে পড়েছেন মানুষ। সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কে ১৫ কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়েছে

 শুক্রবার (২৯ এপ্রিল) সকাল থেকে মহাসড়কের নলকা সেতু এলাকায় এই যানজটের শুরু হয়, যা ধীরে ধীরে বঙ্গবন্ধু সেতুর পূর্বপাড় পর্যন্ত বিস্তৃত হয়। এর ফলে ভোগান্তিতে পড়েছেন ঈদে ঘরমুখো যাত্রীরা।

যানজটের কারণে সকাল থেকে উত্তরবঙ্গ ও ঢাকামুখী লেনে দাঁড়িয়ে আছে হাজারোও যানবাহন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যানজটের মাত্রা আরও বাড়তে পারে বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে।

সিরাজগঞ্জ ট্রাফিক পরিদর্শক (প্রশাসন) সালেকুজ্জামান খান সালেক বলেন, ঈদে ঘরফেরা মানুষ বহনকারী যানবাহনের সংখ্যা প্রচুর বেড়ে যাওয়ায় আজ সকাল থেকেই এ মহাসড়কে কখনো ধীরগতি আবার কখনো থেমে থেমে যানজট দেখা দিয়েছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গেই যানজটের তীব্রতা বাড়তে থাকে।

একপর্যায়ে সেতুর গেলা চত্বর থেকে নলকা সেতুর পূর্ব পর্যন্ত প্রায় ১৫ কিলোমিটার এলাকাজুড়ে ঢাকা-উত্তরবঙ্গগামী লেনে কখনো যানজট সৃষ্টি হচ্ছে আবার কখনো ধীরগতি। তবে যান চলাচল স্বাভাবিক রাখতে ট্রাফিক বিভাগ সচেষ্ট রয়েছে বলে জানান তিনি।


একুশে সংবাদ/ঢা/এইচ আই
 

Link copied!