ঢাকা বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

বিএনপি জনবিচ্ছিন্ন হয়ে এখন শুধু সরকারের বিষোদগার করছে-পানি সম্পদ উপমন্ত্রী 


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৩:২৯ পিএম, ৩০ ডিসেম্বর, ২০২১
বিএনপি জনবিচ্ছিন্ন হয়ে এখন শুধু সরকারের বিষোদগার করছে-পানি সম্পদ উপমন্ত্রী 
ছবি: একুশে সংবাদ

ছবি: একুশে সংবাদ

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) ১১টার দিকে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলা সখিপুর ইউনিয়ন পরিষদের সামনে উপমন্ত্রীর রত্মগর্ভা মা 'বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশন' এর পক্ষ থেকে অসহায়দের মাঝে কম্বল বিতরণকালে পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, এমপি বলেন, 'মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার এবং বাংলাদেশ আওয়ামী লীগ সবসময় মানবতার পাশে থাকে। বিএনপি জনবিচ্ছিন্ন হয়ে এখন শুধু সরকারের বিষোদগার করছে। নির্বাচন কমিশন গঠন নিয়ে রাষ্ট্রপতির ভালো উদ্যোগকে প্রশ্নবিদ্ধ করার অপচেষ্টা করছে। তাদের রাজনীতি হলো সরকারের সকল উদ্যোগকে প্রশ্নবিদ্ধ করা ।


এনামুল হক শামীম আরও বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর জন্য আপনারা দোয়া করবেন। আগামী নির্বাচনেও বাংলাদেশের মানুষ নৌকাকে বিজয়ী করবে। জননেত্রী শেখ হাসিনা পঞ্চমবারের মত প্রধানমন্ত্রী হবেন। '

এসময় বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রকৌশলী আবুল হাসেম মিয়া, ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্লা,ভাইস-চেয়ারম্যান ও মেজর জেনারেল এ কে এম আমিনুল হক স্বপন, ভাইস-চেয়ারম্যান ও আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপ কমিটির সদস্য তাহমিনা খাতুন শিলু ,ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা,উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর আল নাসীফ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এমএ কাইয়ুম,সদস্য কহিনুর সুলতানা দোলা,সখিপুর ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মানিক সরদার প্রমূখ উপস্থিত ছিলেন। 

একুশে সংবাদ/পিআরও/আসিফ/পানি/এইচআই.