AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মূল কথা বাদ দিয়ে আংশিক কথা দিয়ে আমাকে প্রশ্নবিদ্ধ করা হয়েছে : মেয়র জাহাঙ্গীর


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০২:৩৪ পিএম, ২০ নভেম্বর, ২০২১
মূল কথা বাদ দিয়ে আংশিক কথা দিয়ে আমাকে প্রশ্নবিদ্ধ করা হয়েছে : মেয়র জাহাঙ্গীর

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমার বিষয়ে মিথ্যা বানোয়াট তথ্য দেওয়া হয়েছে বলে মন্তব্য করেছেন,গাজীপুর মহানগরের বহিষ্কৃত সাধারণ সম্পাদক ও সিটি কর্পোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম। গাজীপুর মহানগরীর হারিকেন এলাকায় নিজ বাসভবনে শনিবার (২০ নভেম্বর) দুপুর ১২টায়  সংবাদ সম্মেলন করে এ কথা বলেন তিনি।

মেয়র দাবি করেন, দুই মাস ধরে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করার চেষ্টা করছেন। তবে তাকে দেখা করার অনুমতি দেওয়া হয়নি।

জমি সংক্রান্ত অভিযোগের বিষয়ে মেয়র বলেন, জায়গা নিয়ে কেউ এলে আমরা উভয় পক্ষকে মিল করে দিয়েছি। কোনো জায়গা সম্পত্তিতে কোনো দিন হাত দেইনি। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমার সম্পর্কে মিথ্যা বানোয়াট তথ্য দেওয়া হয়েছে।

ভাইরাল অডিও সম্পর্কে তিনি বলেন, মূল কথা বাদ দিয়ে আংশিক কথা দিয়ে আমাকে প্রশ্নবিদ্ধ করা হয়েছে। কিছু লোক ২০১৩ সালের পর থেকেই আমাকে ও আমার পরিবারকে বিভিন্নভাবে প্রশ্নবিদ্ধ করার জন্য পেছনে লেগে ছিল।

যারা ঘরের ভেতর এসে অডিও করতে পারে, মানুষকে হত্যা করতে পারে, রাস্তায় গাড়ির মধ্যে আগুন দিতে পারে, তাদের বিচার হয়নি বলে মন্তব্য করে তিনি বলেন,  বিচার হয়েছে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, মাননীয় প্রধানমন্ত্রীর কর্মী, আওয়ামী লীগের কর্মী আমার।

Link copied!