AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সরকার যোগাযোগ ব্যবস্থাসহ উন্নয়নে কাজ করে যাচ্ছে: এলজিইডি মন্ত্রী


Ekushey Sangbad
উপজেলা প্রতিনিধি
০৭:২২ পিএম, ২৩ অক্টোবর, ২০২১
সরকার যোগাযোগ ব্যবস্থাসহ উন্নয়নে কাজ করে যাচ্ছে: এলজিইডি মন্ত্রী

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম বলেছেন, গণমানুষের সামাজিক ও অর্থনৈতিক সমৃদ্ধি অর্জনে যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের কোন বিকল্প নেই। বর্তমান সরকার সে লক্ষে কাজ করে যাচ্ছে। 

তিনি আজ শনিবার বিকেলে পঞ্চগড়ের বোদা উপজেলার করতোয়া নদীর আউলিয়ারঘাট স্থানে ব্রীজ নির্মাণ এর জায়গা পরিদর্শন করে মাডেয়া হাইস্কুল মাঠে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দান কালে এসব কথা বলেন। 

তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করার আহবান জানিয়ে বলেন, সরকারের ধারাবাহিকতা না থাকলে  পরিকল্পিত উন্নয়ন ব্যাহত হয়। তিনি সরকারের যোগাযোগ ব্যবস্থাসহ সব উন্নয়ন কার্যক্রমে সকলকে সহযোগিতা করার আহবান জানান। 

অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের সভাপতি ও রেলপথ মন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেন আউলিয়ার ঘাটে ব্রীজ নির্মাণের দাবী দীর্ঘদিনের। ইতোমধ্যে ব্রীজ নির্মাণের কার্যক্রম শেষ হয়েছে। বর্তমান সরকারে মেয়াদকালে এ ব্রীজের নির্মাণ কাজ শুরু হবে। অনুষ্ঠানে এলজিইডি প্রধান নির্বাহী প্রকৌশলী আব্দুর রশিদ, সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র এ্যাডঃ ওয়াহিদুজ্জামান সুজা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ফারুক আলম টবি, মাড়েয়া ইউ’পি চেয়ারম্যন আবু আনছর রেজাউল করিম শামীম প্রমুখ বক্তব্য রাখেন।

একুশে সংবাদ / এমবি/ এএমটি

Link copied!