ঢাকা সোমবার, ২৫ অক্টোবর, ২০২১, ১০ কার্তিক ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

জড়িতদের সরকার ছাড় দেবে না: ক্রীড়া প্রতিমন্ত্রী


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:৫৫ পিএম, ১৪ অক্টোবর, ২০২১
জড়িতদের সরকার ছাড় দেবে না: ক্রীড়া প্রতিমন্ত্রী

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন, সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের কোনো ছাড় দেওয়া হবে না। সরকার যথাযথ তদন্তের মাধ্যমে তাদের প্রত্যেককে আইনের আওতায় নিয়ে আসবে। এরা দেশের শত্রু, জাতির শত্রু। এদেরকে সরকার কোনোভাবেই ছাড় দেবে না।

আজ বৃহস্পতিবার (১৪ অক্টোবর) রাজধানীর যুব ভবনে যুব উন্নয়ন অধিদপ্তর আয়োজিত প্রস্তাবিত যুব প্রশিক্ষণ নীতিমালা ২০২১ বিষয়ক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

জাহিদ আহসান রাসেল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের ফলেই আজকে বাংলাদেশ বিশ্বের কাছে সাম্প্রদায়িক সম্প্রীতি স্থাপনে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। সাম্প্রদায়িক গোষ্ঠীসমূহ নিজেরা নিজেরাই বিভিন্ন ইস্যু তৈরি করে বিশৃঙ্খলা সৃষ্টি করে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার অপচেষ্টা চালাচ্ছে। যে অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ, যে অসাম্প্রদায়িক চেতনা নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সাহসী নেতৃত্বে হিন্দু, মুসলিম, খ্রিস্টান, বৌদ্ধ সকলে ঐক্যবদ্ধ হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশ স্বাধীন করেছিলেন, বঙ্গবন্ধুর সেই অসাম্প্রদায়িক বাংলাদেশে কোনো সাম্প্রদায়িক শক্তির উত্থান ঘটতে দেওয়া হবে না।

যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক মো. আজহারুল ইসলাম খানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. আখতার হোসেন।

একুশে সংবাদ / আল-আমিন