AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিএনপি ত্রাসের নির্বাচন করেছে বলেই জনবিচ্ছিন্ন: তথ্যমন্ত্রী


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:২৯ পিএম, ১৩ অক্টোবর, ২০২১
বিএনপি ত্রাসের নির্বাচন করেছে বলেই জনবিচ্ছিন্ন: তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি ক্ষমতায় থাকাকালীন সময়ে ত্রাসের নির্বাচন করেছে। এজন্য জনবিচ্ছিন্ন হয়ে তারা স্থানীয় সরকার নির্বাচনে ভোট বর্জন করেছে।

আজ বুধবার (১৩ অক্টোবর) দুপুরে অফিসার্স ক্লাবে দৈনিক বিজনেস বাংলাদেশ পত্রিকার পঞ্চম বর্ষপূর্তি উদযাপন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন।

ড.হাছান মাহমুদ বলেন, বিএনপি যখন ক্ষমতায় ছিল তখন যেভাবে ভোট করতো ১০ হোন্ডা, ২০টা গুণ্ডা ভোট ঠান্ডা, এটা কি ভোটের পরিবেশ? মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কাছে এটাই আমার প্রশ্ন। অথবা তার কাছে ভোটের পরিবেশ বলতে বুঝায় বিএনপি জয়লাভ করবে সে নিশ্চয়তা আগে থেকে বিধান করতে হবে। বাংলাদেশে ভোটের অবাধ, সুষ্ঠু পরিবেশ আছে বিধায় সুষ্ঠু ভোট হচ্ছে। সুষ্ঠু ভোট হয়েছে বিধায় অনেক জায়গায় বিএনপি জয়লাভ করেছে। তারা জনবিচ্ছিন্ন হয়েছে বিধায় স্থানীয় সরকার নির্বাচনেও অংশগ্রহণ করতে পারেনি। যে নির্বাচনে বিএনপি জয়লাভ করবে তাকেই সুষ্ঠু ভোট বুঝায় তারা।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন , গণমাধ্যমের বিকাশ ছাড়া রাষ্ট্রের বিকাশ সম্ভব নয়, একারণে গণমাধ্যমের বিকাশের জন্য কাজ করছেন প্রধানমন্ত্রী। সমাজে অনাচার হলে, কেউ দুর্নীতি করলে গণমাধ্যম তার সমালোচনা করবে জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, পাশাপাশি দেশের অর্জনের সংবাদগুলো প্রচার করে বিশ্বকে জানাতে হবে।

একুশে সংবাদ / আল-আমিন

Link copied!