AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঢাবির প্রাক্তন শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:০৪ পিএম, ২৭ সেপ্টেম্বর, ২০২১
ঢাবির প্রাক্তন শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

পুলিশ সোমবার (২৭ সেপ্টেম্বর) রাজধানীর চাঁনখারপুল থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সাবেক এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে। বিকেল পৌনে ৪টায় চকবাজার থানা পুলিশ মাসুদ আল মাহাদী অপু নামে সাবেক ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে।

বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১১-১২ সেশনের শিক্ষার্থী ছিলেন অপু। তার হল ছিল মাস্টার দা সূর্যসেন। ২০১৭ সালে পড়াশোনা শেষ করেন তিনি। তার গ্রামের বাড়ি পিরোজপুরের স্বরূপকাঠি। দুই ভাইয়ের মধ্যে তিনি বড়।

অনার্স ও মাস্টার্সে ভালো রেজাল্ট করা অপু কিছুদিন সাংবাদিকতাও করেন। চাকরি ছেড়ে গত দুই বছর ধরে প্রস্তুতি নিচ্ছিলেন বিসিএসের। ৪১তম বিসিএস প্রিলিমিনারিতে উত্তীর্ণ হয়ে লিখিত পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলেন তিনি।

অপুর রুমমেট জহিরুর ইসলাম গণমাধ্যমকে বলেন, আমরা এক রুমে তিনজন থাকি। আমি এবং অন্যজন বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করি। প্রতিদিনের মতো আজও সকাল ৯টায় বাসা থেকে বের হয়ে যাই। ১০টার সময় অপর জনও বাসা থেকে বের হয়ে যান। আমি যখন বাসা থেকে বের হই তখন অপু ঘুমাচ্ছিল। দুপুর অফিস শেষে বাসায় আসার পর দেখি দরজা বন্ধ। অনেকবার ফোন দিয়েছি। ফোন রিসিভ হয় না। দরজার উপরে একটি ছোট জানালা আছে, সেটি দিয়ে দেখি গামছা ঝোলানো। এরপর ৯৯৯ নম্বরে ফোন দেই। আশপাশের লোকজনকে ডেকে দরজা ভাঙি।

অপর এক বন্ধু জানান, মঙ্গলবার বিসিআইসিতে মৌখিক পরীক্ষা দেওয়ার কথা ছিল অপুর। এজন্য রোববার রাতেও ভাইভার কাগজপত্র প্রস্তুত করছিলেন তিনি।

এ বিষয়ে লালবাগ থানার ডিসি জসীম উদ্দীন মোল্লা জানান, বিষয়টি নিয়ে সবার সঙ্গে কথা বলা হয়েছে। তার রুমমেটরা বলছেন এটি আত্মহত্যা। তবে এখন লাশের সুরতহাল করা হচ্ছে। এছাড়া ময়নাতদন্তের জন্য লাশটি মর্গে পাঠানো হবে বলেও জানান তিনি। তিনি বলেন, ময়নাতদন্ত রিপোর্টে পরিষ্কার হবে তিনি কীভাবে মারা গেছেন। এরপর পারিপার্শ্বিক অবস্থা দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


একুশে সংবাদ/স/তাশা

Link copied!