ঢাকা সোমবার, ২৯ নভেম্বর, ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

সংসদ ভবন থেকে রাজাকারের কবর সরাতে হবে: বাউবি ছাত্র ঐক্য পরিষদ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১১:১৬ পিএম, ২২ সেপ্টেম্বর, ২০২১
সংসদ ভবন থেকে রাজাকারের কবর সরাতে হবে: বাউবি ছাত্র ঐক্য পরিষদ

 জাতীয় সংসদ ভবন এলাকা থেকে রাজাকারদের কবর সরাতে হবে। যদি কবর সরানো না হয় তাহলে কঠোর আন্দোলন হবে বলে হুশিয়ারি দিয়েছেন বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ছাত্র ঐক্য পরিষদের সভাপতি এ আর মন্ডল রানা।

আজ ( ২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর রয়েল প্যালেস হোটেলে বাউবি ছাত্র ঐক্য পরিষদের আয়োজনে ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও আলোচনা সভায় তিনি একথা বলেন।

আব্দুর রশিদ মন্ডল রানা বলেন, জাতীয় সংসদ ভবন হচ্ছে একটি পবিত্রতম স্থান। যারা ১৯৭১ সালে এদেশের মা-বোনদের ইজ্জত নিয়ে পাকিস্তানিদের সাথে একমত পোষণ করে আনন্দে মেতেছিলেন সেই রাজাকারদের কবর সংসদ ভবনের এরিয়ায় হতে পারে না। সরকারের কাছে জোর দাবি জানাচ্ছি দ্রুত সময়ে রাজাকারদের কবর সরানোর। 

এতে আরো বক্তব্য রাখেন, বাউবি ছাত্র ঐক্য পরিষদের প্রতিষ্ঠাতা লায়ন গাজী আলম ভুঁইয়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সোলায়মান ইসলাম, একুশে সংবাদ.কম’র রিপোর্টার আল-আমিন এম তাওহীদ প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন, সহসভাপতি ইকবাল, সোহাগ, যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান জয়, ইয়াছিন মিয়া, মাইশা আক্তার ও জয়রানীসহ বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ছাত্র ঐক্য পরিষদের বিভিন্ন নেতাকর্মীরা।

আলোচনা সভার আগে সংগঠনটি ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।