ঢাকা সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১, ১২ আশ্বিন ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

শ্রীপুর কুকুরে কামড়ে দেওয়া গরুর মাংস বিক্রি


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:২৯ পিএম, ২৭ জুন, ২০২১
শ্রীপুর কুকুরে কামড়ে দেওয়া গরুর মাংস বিক্রি

বেশ কিছু দিন আগে গরুকে পাগলা কুকুরে কামড়দেয় গরুটাকে,অনেক চিকিৎসা করেও কোন উপকার না পেয়ে শরাফত আলীর ছেলে গরুর মালিক আজারুল ইসলাম কুকুরে কামড়ানো গরুটি বিক্রি করে দেন জালাল কসাই এর কাছে। জালাল কসাই গরুটি জবাই করে মাংস বিক্রি করে মানুষের কাছে। পরে বিষয়টি জানাজানি হলে জনমনে আতঙ্ক সৃষ্টি হয়। ঘটনাটি ঘটেছে গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নে কাওরাইদ বাজারে।

আতর আলীর ছেলে রবিন জানান, বিষয়টি সত্য আমি গরু কাটার সাথে সম্পৃক্ত ছিলাম আমার হাতে গরুর হাড়ের আঘাত পাওয়ায় আমি স্থানীয় ডাক্তারদের সাথে পরামর্শ করে ওষুধ খাচ্ছি। এ ব্যাপারে মাংস ব্যবসায়ী মোঃ সোহেল রানা বিষয়টির সত্যতা নিশ্চত করেন।

গরুটি কুকুরে কামড়ের চিকিৎসায় নিয়োজিত শ্রীপুর পশু হাসপাতালের প্রজেক্ট ডাক্তার জসিম বলেন, আমি গরুটি দেখেছি গরুটি কুকুরে কামড়ানো চিহৃ পাওয়া গেছে এবং জলাতঙ্ক রোগে আক্রান্ত আমি গরুর মালিকে বলেছি গরুটির বাচঁবেনা গরুটি মারা যাওয়ার পর মাটির গর্তে পুঁতে ফেলার জন্য বলা হয়েছে।

এব্যাপারে কাওরাইদ বাজার কমিটির সভাপতি ও কাওরাইদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আঃ আজিজ এর কাছে জানতে চাইলে তিনি বিষয়টি দেখবেন বলে আশ্বাস দেন।

এ ব্যাপারে গরুর মালিক আজহারুল ইসলামকে ফোনে চেষ্টা করে পাওয়া যায়নি এবং জালাল কসাইও বিষয়টি অস্বীকার করে এরিয়ে যান। এদিকে এলাকার লোকজন এই কসাইয়ের অপরাধের সুষ্ঠু বিচার দাবি করেন।

 

 

 

 

একুশে সংবাদ/সানি/ব