ঢাকা রবিবার, ০১ আগস্ট, ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

ঢাকা থেকে টাঙ্গাইল মহাসড়কে আজও চলছে গণপরিবহন


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১১:৪৮ এএম, ২৩ জুন, ২০২১
ঢাকা থেকে টাঙ্গাইল মহাসড়কে আজও চলছে গণপরিবহন

আজ বুধবার (২৩ জুন) থেকে করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে গণপরিবহন বন্ধ করে দেওয়ার নির্দেশনা দিয়েছে সরকার। কিন্তু সকাল থেকেই ঢাকা টাঙ্গাইল মহাসড়কে উত্তরবঙ্গসহ বিভিন্ন জেলার গণপরিবহন চলতে দেখা গেছে।সকালের দিকে গণপরিবহনের সংখ্যা কিছুটা কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে দূরপাল্লার গণপরিবহনের সংখ্যা বাড়তে শুরু করেছে।

তবে অন্যান্য দিনের তুলনায় গণপরিবহনের সংখ্যা কিছুটা কম দেখা যাচ্ছে। বেশির ভাগ গণপরিহনের যাত্রী ও চালকদেরকেই স্বাস্থ্যবিধি মানতে দেখা যায়নি। এতে সংক্রমণের ঝুঁকি বেড়ে যাচ্ছে। তাদের দাবি দীর্ঘদিন দেশে চলমান লকডাউনের কারণে গাড়ি বন্ধ ছিল এতে তারা অনেক ক্ষতিগ্রস্ত হয়েছে।

আবারও গণপরিবহন বন্ধের নির্দেশ দেওয়ায় আর্থিকভাবে ক্ষতির সম্মুখীন হতে হচ্ছে তাদের। পরিবার-পরিজন নিয়ে খুব কষ্টে দিন পার করতে হচ্ছে তাদের। যে কারণে অনেকটা বাধ্য হয়ে গাড়ি চালাচ্ছেন।

এদিকে টাঙ্গাইলেও করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় জেলা প্রশাসনের পক্ষ থেকে গতকাল মঙ্গলবার সকাল ৬টা থেকে টাঙ্গাইল ও এলেঙ্গা পৌরসভা লকডাউন ঘোষণা করা হয়েছে। লকডাউন এলাকায় খুব বেশি মানুষ দেখা যায়নি। দোকান ও শপিংমল বন্ধ রয়েছে।

টাঙ্গাইলের ভারপ্রাপ্ত ট্রাফিক সার্জেন্ট মুশফিকুর রহমান বলেন, গণপরিবহন বন্ধ করে দেওয়ার নির্দেশনা না পাওয়ায় তারা গণপরিবহন বন্ধ করে দিচ্ছে না। নির্দেশনা পাওয়া গেলেই মহাসড়কের গণপরিবহন বন্ধ করে দেওয়া হবে। 

 

 

 

 

একুশে সংবাদ/বর্না