AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাঁশখালীতে ৫শত পরিবারে প্রধানমন্ত্রীর নগদ অর্থ  উপহার


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০১:৩০ পিএম, ১২ মে, ২০২১
বাঁশখালীতে ৫শত পরিবারে প্রধানমন্ত্রীর নগদ অর্থ  উপহার

চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার কাথরিয়া ইউনিয়নে গরীব- দুঃস্থ ও অসহায় ৫শত পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর করোনাকালীন উপহারস্বরুপ নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।
৩০ এপ্রিল, শুক্রবার সকাল ৯ টায় উপজেলার কাথরিয়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এ নগদ অর্থ প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাথরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান চৌধুরী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল কালাম মিয়াজী, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী নিজাম উদ্দীন রাসেল।

নগদ অর্থ প্রদানকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী বলেন, ‘সম্প্রতি করোনা মহামারীতে গরীব ও অসহায় পরিবারের লোকজন সব চাইতে বেশী কস্টে আছেন। অসহায় মানুষদের জীবন জীবিকার ভোগান্তি লাগবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় কার্যকরী চিন্তা করে যাচ্ছেন। যাদের ঘর বাড়ি জায়গা জমি কিছুই নেই তাদেরকে ইতিমধ্যে আশ্রয়ণ প্রকল্পের আওতায় পুনর্বাসন করা হয়েছে। সেই ধারাবাহিকতায় করোনা মহামারী কাটিয়ে উঠার জন্য দুঃস্থ অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের এই নগদ অর্থ তুলে দেয়া হচ্ছে। পর্যায়ক্রমে সকল অসহায় মানুষদের এই সহায়তার আওতায় নিয়ে আসা হবে। প্রত্যেক পরিবারে ৫০০ টাকা করে নগদ এ অর্থ প্রদান করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন, কাথরিয়া ইউপি সচিব পংকজ দত্ত, অ্যাডভোকেট মিজানুর রহমান, ইউপি সদস্য এরশাদ, মোরশেদুল ইসলাম, মো. আনচার, মো. কামাল, মো. রমিজ, মো. হামিদ, মো. মিজান ও মো. রোকন উদ্দীন চৌধুরী প্রমুখ। 

এনামুল হক রাশেদী

Link copied!