ঢাকা শনিবার, ১০ এপ্রিল, ২০২১, ২৭ চৈত্র ১৪২৭

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

‘ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধন করা হবে’, এ বক্তব্য সঠিক নয়! 


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৪:২২ পিএম, ৫ মার্চ, ২০২১
‘ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধন করা হবে’, এ বক্তব্য সঠিক নয়! 

আজ বিভিন্ন গণমাধ্যমে ‘ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধন করা হবে’— আইনমন্ত্রী আনিসুল হকের এমন বক্তব্য নিয়ে সংবাদ প্রকাশ করেছে দেশের অনেক গণমাধ্যম।   

এর প্রেক্ষিতে অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, যে বক্তব্য প্রকাশিত হচ্ছে তা ঠিক নয়। আমি বলেছি, অপেক্ষা করেন, কিছুদিনের মধ্যেই দেখবেন। যারাই সংশোধনের তথ্য প্রচার করছে তারা ভুল তথ্য দিচ্ছেন।

শুক্রবার (৫ মার্চ) এ কথা বলেন আইনমন্ত্রী।

এর আগে মন্ত্রী সকালে আখাউড়া রেলওয়ে স্টেশন চত্বরে এক পথসভা শেষে ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনের কোনো পরিকল্পনা সরকারের আছে কি-না, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে আইনমন্ত্রী বলেন, ‘কিছু দিনের মধ্যে এই আইনের বিষয়ে দেখতে পাবেন।’

এসময় আইনমন্ত্রী আরও বলেন, কিছুদিন আগে বাংলাদেশ গরিব দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে। জনগণের সহযোগিতায় শেখ হাসিনার পরিশ্রমের ফসল এটি। সকলে মিলে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে থাকলে বাংলাদেশের ভবিষ্যৎ পাল্টে যাবে।

আইনমন্ত্রী আনিসুল হক বলেন, করোনা মহামারিতে সারা বিশ্বে ২৫ লাখ লোক মারা গেছে। আমরা আর কাউকে হারাতে চাই না। করোনার বিরুদ্ধে আমাদের যে যুদ্ধ, সে যুদ্ধে আমরা জয়ী হতে চাই। এজন্য তিনি সবাইকে দ্রুত করোনাভাইরাসের ভ্যাকসিন নেয়ার পরামর্শ দেন।

এর আগে সকাল সাড়ে ১০টায় ঢাকা থেকে আন্তঃনগর মহানগর এক্সপ্রেস ট্রেনে আখাউড়া পৌঁছান আইনমন্ত্রী আনিসুল হক।

একুশেসংবাদ/অমৃ