AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বঙ্গবন্ধুর কাছে বাঙালী জাতি চির ঋণী


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:১২ পিএম, ১ মার্চ, ২০২১
বঙ্গবন্ধুর কাছে বাঙালী জাতি চির ঋণী

বরিশালের জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার বলেছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কাছে বাঙালী জাতি চির ঋণী হয়ে থাকবে। বাঙালী জাতিকে শোষণ-বঞ্চনা ও পরাধীনতা শৃঙ্খল থেকে মুক্ত করে তিঁনি একটি স্বাধীন-সার্বভৌম স্বদেশ,মানচিত্র ও লাল-সবুজ পতাকে উপহার দিয়েছেন। আর এ জন্য তিঁনি তাঁর মাত্র ৫৫ বছরের জীবনের ১৪ বছর অর্থাৎ এক চতুর্থাংশ সময় জেলের অন্ধকার প্রকোষ্টে কাটিয়েছেন। এবং সপরিবারে তাঁকে জীবন দিতে হয়েছে।

১ মার্চ সোমবার বেলা সাড়ে ১২ টায় বানারীপাড়ায় জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা,শিক্ষক ও সাংবাদিকসহ নানা শ্রেণী পেশার সুধীজনদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন তিনি।

তিনি এসময় আরও বলেন বানারীপাড়াকে উন্নত,আদর্শ  ও আলোকিত উপজেলায় রূপান্তর করা হবে। 

উপজেলা পরিষদ মিলনায়তনে ইউএনও রিপন কুমার সাহার সভাপতিত্বে ও বানারীপাড়া প্রেসক্লাবের সভাপতি রাহাদ সুমনের প্রাণবন্ত সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আললহাজ্ব গোলাম ফারুক,পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম সালেহ্ মঞ্জু মোল্লা, আওয়ামী লীগ নেতা ডাঃ খোরশেদ আলম সেলিম,ইউপি চেয়ারম্যান খিজির সরদার প্রমুখ। 

এদিকে জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার মতবিনিময় সভার পূর্বে চাখার ইউনিয়নের সাকরাল গ্রামে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করেন। সভা শেষে তিনি বানারীপাড়া পৌর শহরে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র এবং মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের জন্য প্রস্তাবিত স্থান পরিদর্শন করেন।

একুশে সংবাদ/রা.সু /এস

Link copied!