ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর, ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

প্রধানমন্ত্রীর নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১০:০৬ এএম, ১৬ ফেব্রুয়ারি, ২০২১
প্রধানমন্ত্রীর নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ

জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন এমপি বলেছেন আন্তর্জাতিক মিডিয়াকে কিনে উন্নয়নের গতিধারাকে বন্ধ করার জন্য ষড়যন্ত্র করে বিএনপি ব্যর্থ হচ্ছে। 

সোমবার বিকালে গাংনী হাইস্কুল প্রাঙ্গনে মেহেরপুর জেলা আওয়ামীলীগ আয়োজিত জনসভায় তিনি এ কথা বলেন। তিনি বলেন,করোনাকালে বিএনপিকে পাওয়া যায়নি। তাদের কাজ শুধু সমালোচনা করা আর হুংকার দেয়া।

তিনি বলেন,বিশ্বের অনেক দেশের আগে বাংলাদেশ ভ্যাকসিন পেয়েছে। করোনা কালেও বাংলাদেশের উন্নয়ন থেমে নেই স্কুল,কলেজ,মাদ্রাসা,কমিউনিটি ক্লিনিক, নদী খনন, বিনামূল্যে ঔষধ,বয়স্ক,বিধবা ও প্রতিবন্ধী ভাতা সহ ব্যাপক উন্নয়ন করেছে সরকার। একজন যোগ্য প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে। 

উন্নয়ন পেতে হলে নৌকার মেয়র থাকা প্রয়োজন উল্লেখ করে তিনি বলেন, আহমেদ আলীকে ভোট দিয়ে বিজয়ী করেছে শুধু রাস্তঘাট উন্নয়ন করার জন্য না। মানুষের সাথে ভালো ব্যবহার করে মানুষকে সম্মান দেওয়া সহ সব কিছুই উন্নয়ন করতে হবে। এসময় মেয়র আহমেদ আলীকে উদ্দেশ্য করে প্রতিমন্ত্রী বলেন, আপনি প্রতিদিনের হিসাব প্রতিদিন করবেন আজকে কতজনের সাথে ভালো ব্যবহার করেছেন কতজনের মন জয় করতে পেরেছেন।
 
জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন এমপি আরো বলেন,আগামী ২৪ তারিখ একনেকের বৈঠকে ৬শ’৬৭ কোটি টাকা ব্যায়ে মেহেরপুর-কুষ্টিয়া সড়ক নির্মান কাজ পাশ হতে পারে। এই রাস্তা ১০ কি:মি: ৪ লেন ও ৩০ ফিট চওড়া হবে।

মেহেরপুর জেলা আওয়ামীলীগের সহসভাপতি আব্দুল হালিমের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ খালেক। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য মোঃ মকবুল হোসেন, নবনির্বাচিত মেয়র আহমেদ আলী।

এ সময় মেহেরপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বামন্দি ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম,মেহেরপুর জেলা আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইব্রাহিম শাহীন, মেহেরপুর জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক কাথুলী ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান রানা,গাংনী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান এ্যাড: শফিকুল আলম,গাংনী পৌর আওয়ামীলীগের সভাপতি সানোয়ার হোসেন বাবলু,সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবু, মেহেরপুর জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সাবেক ভিপি ও জিএস ওয়াসিম সাজ্জাদ লিখন, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট রাশিদুল হক জুয়েল,ফারহানা ইয়াসমিন,রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম সাকলায়েন সেপু,মটমুড়া ইউপি চেয়ারম্যান সোহেল আহমেদ, সাহারবাটি ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক,গাংনী উপজেলা যুবলীগ সভাপতি মোশারফ হোসেন, মেহেরপুর জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাঁধন, মেহেরপুর সরকারি ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি আদিব হোসেন আসিফ,সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন, গাংনী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইসমাইল হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তৌহিদ হোসেন, গাংনী উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম সেন্টু, সাধারণ সম্পাদক আসিফ ইকবাল অনিক,পৌর ছাত্রলীগের সভাপতি ডালিম রানা সাধারণ সম্পাদক নাসিরুল ইসলাম মোহন সহ আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

একুশে সংবাদ / হা.জ /এস